৩০ নায়িকা নিয়ে সোহাগের ‘সাত রঙের ছন্দ’

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ইভান শাহরিয়ার সোহাগ বাংলাদেশের এ সময়ের জনপ্রিয় নৃত্য পরিচালক। বাংলাদেশের সিনেমার অধিকাংশ নায়িকা এবং নাটকের প্রায় সব অভিনেত্রী মূলত যারা বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে থাকেন তারা সবাই সোহাগের নৃত্য পরিচালনায় বিভিন্ন অনুষ্ঠানে নেচেছেন। যে কারণে শিল্পীদের কাছে আস্থার এক নাম ইভান শাহরিয়ার সোহাগ। সোহাগের পরিকল্পনা ও নৃত্য পরিচালনায় আগামী ঈদে টানা সাত দিন দীপ্ত টিভিতে প্রচার হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘সাত রঙের ছন্দে’। সাত দিনব্যাপী এই অনুষ্ঠানে সোহাগের নৃত্য পরিচালনায় নাচবেন ৩০ জন নায়িকা। যাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন আঁচল, আইরিন, তমা মির্জা, জলি, নাদিয়া আহমেদ, মেহজাবিন চৌধুরী, সোনিয়া হোসেইন, রুমা, ইমি, হিমি, মুক্তি, রিদি শেখ, মিম চৌধুরী, মারিয়াসহ আরো অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নিসা ও পোলক। এরই মধ্যে সাতটি পর্ব ধারণের কাজ শেষ হয়েছে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে সোহাগ বলেন, ‘আমি দীপ্ত টিভি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ। কারণ তারা আমার পরিকল্পনাকে সাধুবাদ জানিয়ে অনুষ্ঠানটি পরিচালনা করতে বেশ উৎসাহ দিয়েছেন। ৩০ জন শিল্পীসহ অনুষ্ঠানের প্রযোজক, উপস্থাপক নিসা ও পোলকসহ প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। কারণ সবাই আন্তরিকতা নিয়ে কাজ করেছেন, যথেষ্ট শ্রম দিয়েছেন। যে কারণে অনুষ্ঠানটিও অনেক সুন্দর হয়েছে।

তিনি আরো বলেন, ‘আমি যেকোনো অনুষ্ঠানই করি না কেন, তা নিজের কথা না ভেবেই অনেক শ্রম দিয়ে থাকি। কারণ আমি মনে করি, দর্শকের কাছে ভালো লাগাই হচ্ছে আমার পুরস্কার। এ অনুষ্ঠানের বিশেষ দিক হচ্ছে সাত দিন সাতটি রঙে শিল্পীরা উপস্থিত হবেন। যে কারণে অনুষ্ঠানের নাম রাখা হয়েছে সাত রঙের ছন্দে। আমি খুবই আশাবাদী অনুষ্ঠানটি নিয়ে। কারণ এর আগে এ ধরনের অনুষ্ঠান বাংলাদেশে হয়নি।’

এদিকে দীপ্ত টিভিতে ঈদের দিন থেকে টানা সাত দিন রাত ১০টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে।

 

"