ঈদের ৮ নাটক-টেলিফিল্মে নজরুল

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ। ইতোমধ্যে অভিনয় করেছেন বেশ কয়েকটি চলচ্চিত্র ও নাটকে। বর্তমানে ব্যস্ত রয়েছেন নাটক নিয়েই। আসছে ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে তার অভিনীত আটটি নাটক ও টেলিফিল্ম।

এর মধ্যে নজরুল রাজ ও লাক্সতারকা নাদিয়া আফরিন মিমকে দেখা যাবে দুটি নাটক ও একটি টেলিফিল্মে। টেলিফিল্ম ‘আড়াল’ প্রচার হবে এটিএন বাংলায়। কাজী ইউসুফ আলী খোকনের রচনায় এটি নির্মাণ করেছেন সাখাওয়াত মানিক। এ ছাড়া এ জুটি নিয়ে স্বাধীন-ফুয়াদ নির্মাণ করেছেন নাটক ‘ভাই আছে না’। এতে আরো অভিনয় করেছেন মিশু সাব্বির, অ্যালেন শুভ্র, জাফিয়াসহ অনেকে। এই যুগল নির্মাতা এ জুটিকে নিয়ে নির্মাণ করেছেন ‘বিয়ে হবে’। যা একুশে টিভিতে প্রচারিত হবে। দেশ টিভিতে প্রচার হবে নেপালে চিত্রায়িত নজরুল রাজ অভিনীত ‘রহস্যময় নারী’ শিরোনামের একটি টেলিফিল্ম। রাজীব আহমেদের রচনায় টেলিফিল্মটি নির্মাণ করেছেন সাখাওয়াত মানিক। নজরুল রাজ ছাড়াও এতে অভিনয় করেছেন এফএস নাঈম, শ্যামল মাওলা, রানী আহাদ, মিথিলাসহ অনেকে। প্রচারিত হবে নজরুল রাজ, নিলয়, শ্যামল ও মিথিলা অভিনীত কক্সবাজারে নির্মিত ‘নান্টু পান্টু’। জাহিদ বাবুলের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। এ ছাড়া এটিএন বাংলায় প্রচার হবে নজরুল রাজ ও তিশ তৃষ্ণা অভিনীত নাটক ‘লালসা কাব্য’। এটি নির্মাণ করেছেন ওয়াহিদ আদনান রাজিব। একই জুটিকে নিয়ে আলিমুজ্জামান সানি নির্মাণ করেছেন ‘ধোঁয়াশা’ শিরোনামের একটি টেলিফিল্ম।

নিজের অভিনীত নাটকগুলো নিয়ে নজরুল রাজ বলেন, ‘এই ঈদে আমার প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়া থেকে ৫০টিরও বেশি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে। এর মধ্যে আমি অভিনয় করেছি ৮টিতে। ভিন্ন ভিন্ন গল্পে এই নাটকগুলোতে অভিনয় করেছেন একঝাঁক তারকাশিল্পী। আমি আশা রাখি, দর্শক ঈদে নাটকগুলো উপভোগ করবে।’

এদিকে শুটিং বাকি রয়েছে চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজারের গল্প ও পরিচালনায় শোক দিবসের একটি নাটকের। যা আজ থেকে শুটিং হওয়ার কথা রয়েছে। নাটকটি ১৫ আগস্টে এটিএন বাংলায় প্রচার হবে।

 

 

"