বিনোদন প্রতিবেদক

  ২৪ জুলাই, ২০১৯

মিশু-নাবিলার ‘ভাড়াটিয়া ভিএস বাড়িওয়ালা’

ছোট পর্দার এ সময়ের প্রিয় দুই মুখ মিশু সাব্বির ও নাবিলা ইসলাম। এর আগে একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তারা। তবে এবারই প্রথম সরদার রোকনের নির্দেশনায় ‘ভাড়াটিয়া ভিএস বাড়িওয়ালা’ নামের এক নাটকে অভিনয় করেছেন তারা। আজ রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হওয়ার কথা। এতে ভাড়াটিয়ার চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির এবং তারই ভাড়া করা বউ চরিত্রে অভিনয় করেছেন নাবিলা ইসলাম। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটিতে বাড়িওয়ালার চরিত্রে রয়েছেন শিখা খান মৌ।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, শিখা খান মৌ একজন বাড়িওয়ালা। কিন্তু তিনি ব্যাচেলর ভাড়া দিতে চান না। তাই মিশু সাব্বির পরিকল্পনা করে নাবিলাকে ভাড়া করা বউ বানিয়ে শিখার বাড়িতে বাসা ভাড়া নেন। এরপর ঘটতে থাকে নানা মজার ঘটনা। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মিশু সাব্বির বলেন, ‘এবারই প্রথম সরদার রোকনের নির্দেশনায় অভিনয় করেছি। খুব গুছিয়ে এবং অনেক যতœ নিয়ে কাজ করেন তিনি। নাবিলার সঙ্গে এর আগে বেশ কিছু নাটকে কাজ করেছি। নাবিলা এখন অভিনয়ে খুব ভালো করছে। তার অভিনয়ের মধ্যে আলাদা একটা বৈশিষ্ট্য আছে, যা দর্শককে মুগ্ধ করে।’

নাবিলা ইসলাম বলেন, ‘মিশু সাব্বির ভাই একজন পেশাদার অভিনেতা। তার আলাদা দর্শকই আছে। তার সঙ্গে কাজ করার সময়টা বেশ উপভোগ্য হয়। রোকন ভাইয়ের নির্দেশনায় প্রথম কাজের অভিজ্ঞতা অনেক ভালো। যেহেতু গল্পটা বেশ মজার। তাই আমরা শুটিংয়ের সময়টাও বেশ উপভোগ করেছি।’ জানা যায়, আসছে ঈদের তৃতীয় দিন বেলা ১টায় নাটকটি একুশে টেলিভিশনে প্রচার হবে।

মিশু সাব্বির এরই মধ্যে ইমরাউল রাফাত, অমি, ইউসুফ, তপু খান, নবীসহ আরো অনেক পরিচালকের ঈদ নাটকের কাজ শেষ করেছেন। অন্যদিকে নাবিলা ইসলাম সকাল আহমেদের সাত পর্বের ধারাবাহিক ‘লেকু মিয়ার এভারেস্ট জয়’সহ আরো একটি ঈদ ধারাবাহিকে অভিনয় করেছেন। এ ছাড়া তিনি মেহেদী হাসান মুকুল, ফরহাদ আলম, কে এম নাঈম, সৈয়দ শাকিলসহ আরো বেশ কজন নাট্যনির্দেশকের নাটকের কাজ শেষ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close