বিনোদন প্রতিবেদক

  ২২ জুলাই, ২০১৯

নাঈম-সারিকার ‘অনুভূতি’

বহু দিন আড়াল ভেঙে অভিনয়ে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা। ফিরেই অভিনয় করছেন ঈদের নাটকে। সম্প্রতি এফ এস নাঈমের সঙ্গে জুটি হয়ে অভিনয় করলেন ‘অনুভূতি’ নামের এক নাটকে। তানিন রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাকসুদুর রহমান বিশাল।

নাটকের গল্পে দেখা যাবে জীবনে প্রথম কক্সবাজার আসা, তাও হানিমুনে। ভিন্ন এক অনুভূতি কাজ করছে নাঈমের মাঝে। কিন্তু কেন যেন তার আবেগ, ভালোবাসা, ইচ্ছা কোনোটাই সে মেঘলাকে বলতে পারে না। বৃষ্টির মাঝে সমুদ্রের ঢেউয়ের মাঝে নিজের আবেগের বহিঃপ্রকাশ করার তার চেষ্টা। মেঘলা কিছু অদ্ভুত ঘটনার সম্মুখীন হয়; যা নাঈমের সামনে তাকে বিব্রত করে ফেলে। ছোট ছোট ভালো লাগা আর অভিমানে ঘেরা সম্পর্ক নতুন এক মোড় নিতে থাকে। ‘অনুভূতি’ নামের এমনই এক গল্পের নাটকে সদ্য বিবাহিত দম্পতি চরিত্রে দেখা যাবে নাঈম ও সারিকাকে।

অনুভূতি নাটকের গল্প নিয়ে বেশ উচ্ছ্বসিত সারিকা। তিনি বলেন, দীর্ঘদিন পর নাটকে কাজ করছি। নাটকটির গল্পই এর প্রাণ। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।’

নাঈম বলেন, ‘চিরচেনা গল্প হলেও এতে কিছু ইমোশনাল বিষয় রয়েছে। যে বিষয়গুলো দর্শকরা নতুনভাবে দেখতে পারবেন। নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’ এফ এম রিমন এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close