বিনোদন প্রতিবেদক

  ১৯ জুলাই, ২০১৯

মোশাররফ করিমের ‘দিল ডান কালাচাঁন’

দর্শকনন্দিত অভিনেতা মোশাররফ করিম এবার ছোট পর্দায় আসছেন বাজিগর হয়ে। নাটকের নাম ‘দিল ডান কালাচাঁন’। রাশিদুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। সাভারের এনাম ক্লিনিকের পাশে দক্ষিণপাড়া মহল্লার বিভিন্ন স্পটে এরই মধ্যে শেষ হয়েছে নাটকের শুটিং। সেখানেই বাজিগর হিসেবে দেখা যাবে তাকে। এই নাটকে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন সাফা কবির।

নাটকের গল্পে দেখা যাবে, মোশাররফ করিম একজন দলিল লেখক। তবে তিনি ভবিষ্যদ্বাণীও করতে পারেন। মজার বিষয় হচ্ছে, তিনি যে ভবিষ্যদ্বাণী করেন, সেটা ফলে যায়। তার ভবিষ্যদ্বাণীর ওপর ধরা হয় বাজি। ফলে এলাকায় তিনি বাজিগর হিসেবেও ব্যাপক পরিচিত। এই বাজিগরেরই নানা কান্ড-কারখানা নিয়ে এগিয়ে যাবে ‘দিল ডান কালাচাঁন’-এর গল্প। সেখানে থাকবে মোশাররফ করিম ও সাফার প্রেমের নানা ঘটনাও। এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘প্রথমবার সাভারের এই জায়গাটায় শুটিং করলাম। শহর না আবার গ্রামও না। দারুণ একটা অনুভূতি কাজ করেছে। এখনকার মানুষও দারুণ। নাটকে সাফা কবির কাজ করেছে আমার সঙ্গে। ক্যারিয়ারে প্রথমবার ওর সঙ্গে জুটি বাঁধলাম। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা বলা যায়।’

নির্মাতা তপু খান বলেন, ‘সাভারে আমি দীর্ঘ ছয় বছর কাটিয়েছি। সেখানে আমার নাটকের শুটিং করলাম। বিষয়টি আমার জন্য ভালো লাগার। নাটকটিতে গল্পের প্রয়োজনেই সাফা কবির ও মোশাররফ করিমকে যুক্ত করা হয়েছে। তারা প্রথমবার একসঙ্গে কাজ করলেন। আশা করি, এটি ঈদের ভালো কাজগুলোর একটি হবে।’ নাটকটি ঈদুল আজহায় আরটিভিতে প্রচার হবে বলেও তিনি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close