বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা

প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রেম নিয়ে কানাঘুষা কম হয়নি। কিন্তু শ্রদ্ধার বাবা শক্তি অবশ্য এসবকে পাত্তাই দেননি। তবে এবার জনপ্রিয় আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠর সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের পর থেকে বিয়ে নিয়েও চলছে নানা গুঞ্জন। তবে শক্তি এবার যাই বলুক ভারতীয় গণমাধ্যমের খবর, শ্রদ্ধা ও শ্রেষ্ঠা নাকি আগামী বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

এমনকি বিয়ের আয়োজনের প্রস্তুতি এরই মধ্যে শুরু হয়েছে। শ্রদ্ধার মা শিবাঙ্গি কাপুর বিয়ে নিয়ে নানা আইডিয়ার নাকি বিশাল তালিকাও তৈরি করেছেন। যদিও শ্রদ্ধার আগামী বছর যাবে বেশ ব্যস্ততায়। কারণ ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ও ‘বাঘি থ্রি’ সিনেমা দুটি রুপালি পর্দায় আসবে ২০২০ সালে। অবশ্য শ্রদ্ধা বিয়ে করেও সিনেমা চালিয়ে যেতে পারেন। বিয়ে হওয়ার পরে ক্যারিয়ার শেষ হবেÑ এমন আশঙ্কা নেই বলিউডে।

তবে এ বিষয়ে এখনো শ্রদ্ধা কিংবা রোহান কেউই মুখ খোলেননি। এর আগে তাদের দুজনের প্রেম ও বিয়ের গুঞ্জনে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলেছিলেন, ‘এর কোনো সত্যতা নেই। আগামী ৪-৫ বছরের মধ্যে শ্রদ্ধার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। ও এখন একদমই কাজের দিকে মনোযোগী। আগামী দুই বছরের ক্যালেন্ডার এরই মধ্যে তৈরি।’ যদিও প্রেমিক রোহান তাদের সম্পর্কের ব্যাপারে একটু-আধটু বলেছেন। তাতে সরাসরি না বললেও প্রেমের ইঙ্গিত ছিল বলে ধারণা। একসময় ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের প্রেম নিয়ে বেশ গুঞ্জন ওঠে। ‘রক অন টু’ ছবিতে কাজ করতে গিয়েই এই গুঞ্জনের সৃষ্টি। খবর রটে, ফারহান আখতারের সঙ্গে এক বাড়িতে থাকতেও নাকি শুরু করেছিলেন। শ্রদ্ধা কাপুর এখন ব্যস্ত ছবি নিয়ে। তার ঝুলিতে এখন অনেক ছবি।

 

"