কোটি টাকার প্রস্তাবেও দঙ্গলকন্যার না

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জাইরা ওয়াসিম। এ সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সিনেমাটি তাকে আমিরের মেয়ে হিসেবে আলাদা পরিচিতিও এনে দিয়েছিল। কিন্তু পাঁচ বছরের অভিনয় ক্যারিয়ারের পাঠ চুকিয়ে সম্প্রতি অভিনয় ছেড়ে দিয়েছেন জাইরা! ইমান নষ্ট হয়ে যাচ্ছেÑ এমন যুক্তি দিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন ১৮ বছরের মুসলিম এই অভিনেত্রী। তার এ ঘোষণার পরে নানা রকম আলোচনা-সমালোচনা হয়েছে তাকে নিয়ে।

গুঞ্জন উঠেছিল অভিনয় ছাড়ার ঘোষণা দিলেও সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করবেন জাইরা ওয়াসিম। বিগ বসের আসন্ন ১৩তম মৌসুমে জাইরাকে নিতে অনুরোধ করে টিম বিগ বস। গুজবদাতাদের মুখে ছাই ছিটিয়ে তাদের মুখের ওপর নাকি না বলে দিয়েছেন দঙ্গলকন্যা।

বিগ বস সূত্রে জানা যাচ্ছে, শোতে অংশ নেওয়ার জন্য জাইরা ওয়াসিমকে নাকি ১ দশমিক ২ কোটি রুপি প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই প্রস্তাব সরাসরি ফিরিয়ে দিয়েছেন জাইরা। মুক্তির অপেক্ষায় আছে জাইরা অভিনীত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। এ ছবিতে প্রিয়াঙ্কা তার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এরই মধ্যে নির্মাতাদের জাইরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ছবির কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না তিনি। সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। এটিই সম্ভবত জাইরার শেষ সিনেমা।

 

 

"