জমকালো আয়োজনে রাজ মাল্টিমিডিয়ার যাত্রা

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

দেশের শোবিজ অঙ্গনকে এগিয়ে নিতে জমকালো আয়োজনে ‘রাজ মাল্টিমিডিয়া’র যাত্রা হয়েছে। গত শনিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় কেক কেটে হাউসটির উদ্বোধন করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও এফবিসিসিআই’র ভারপ্রাপ্ত সভাপতি নিজাম উদ্দিন রাজেশ। ছিলেন রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল রাজ, অভিনেত্রী অঞ্জনা সুলতানা, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক মোহাম্মদ ইকবাল।

এ নিয়ে প্রতিষ্ঠানের কর্ণধার নজরুল রাজ বলেন, ‘কিছু দিন ধরেই আমি নাটক-সিনেমা প্রযোজনা করছি। যদিও তা রাজ মাল্টিমিডিয়ার ব্যানারেই ছিল। কিন্তু আমাদের নিজস্ব কোনো প্রতিষ্ঠান ছিল না। তাই রাজ মাল্টিমিডিয়া নামেই আমাদের এ মিডিয়া হাউসের যাত্রা। এখান থেকে আমরা নিয়মিত নাটক, সিনেমা, মিউজিক ভিডিও প্রযোজনা করব। সবাই দোয়া করবেন, যেন ভালো কিছু করতে পারি।’

দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নির্মাতা বিইউ শুভ, সাখাওয়াত মানিক, তুহিন হোসেন, রাইসুল তমাল, রিংকু, মডেল বুলবুল টুম্পা, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, অভিনেত্রী মৌসুমি হামিদ, শিরিন শিলা, স্বাগতা, রানী আহাদ, নুসরাত জাহান পাপিয়া, তৃষ্ণা এফ এস জনি, ইমতু রাতিশ, অর্ণব অন্তু, সংগীতশিল্পী পূজা, স্বপ্নীল সজিবসহ আরো অনেকে। এর মধ্যেই রাজ মাল্টিমিডিয়া থেকে ‘প্রিয়জন প্রয়োজন’ শিরোনামের একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছে। নির্মাণ করবেন দেবাশীষ বিশ্বাস। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে। এ ছাড়া গত ঈদে এই হাউস থেকে কয়েকটি খন্ড নাটক ও টেলিফিল্ম নির্মাণ করা হয়। যা বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছে। আসছে ঈদেও বেশ কয়েকটি নাটকের পরিকল্পনা করেছে রাজ মাল্টিমিডিয়া।

"