ইউটিউবার আলিয়া!

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ইউটিউবার হিসেবে আত্মপ্রকাশ করেছেন। আনুষ্ঠানিকভাবে তিনি তার ঘোষণাও দিয়েছেন। জানিয়েছিলেন, অভিনয়ের পাশাপাশি ইউটউবার হিসেবে নিজেকে সমৃদ্ধ করতে চান তিনি। সিনেমার বাইরে বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও প্রকাশ করবেন আলিয়া।

তবে আলিয়া ভাট তার ইউটিউবে কী ধরনের ভিডিও প্রকাশ করবেন; সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি সেসময়। তবে হালকা যা আভাস পাওয়া গিয়েছিল তাতে ধরে নেওয়া হয়েছিল আলিয়া তার ইউটিউব চ্যানেলকে ফ্যাশনবিষয়ক নানা ভিডিও দিয়ে সাজাবেন। কিন্তু বলিউড হাঙ্গামা যে নতুন নতুন খবর দিচ্ছে, তাতে আগের ধারণা পাল্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ভারতের জনপ্রিয় এই পোর্টালের সঙ্গে আলিয়া ভাট তার ইউটিউব চ্যানেল নিয়ে কথা বলেছেন। আলিয়া বলেন, ‘ইউটিউব আমার কাছে সম্পূর্ণ নতুন এক জগৎ। এখানে আমার ব্যক্তিগত নানা বিষয়ের ভিডিও প্রকাশ করা হবে। আমি গান গাইতে খুব পছন্দ করি। আমার গানও থাকবে। কারণ গান আমার কাছে খুব গুরুত্বপূর্ণ।’

আলিয়া ভাট এখন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজে ব্যস্ত। এই ছবিতে তিনি প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন। এ ছাড়া শিগগিরই আলিয়া সঞ্জয়লীলা বানশালির ‘ইনশাআল্লাহ’ ছবির কাজ শুরু করবেন। এ ছবিতে তিনি প্রথমবারের মতো জুটি বাঁধছেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে।

"