বিনোদন প্রতিবেদক

  ০৭ জুলাই, ২০১৯

নতুন মুখের সন্ধানে ইমপ্রেস

প্রতিষ্ঠার পর থেকেই সুস্থধারার চলচ্চিত্র নির্মাণ করে আসছে দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। প্রতি বছরই বেশ কিছু দর্শকনন্দিত ও প্রশংসিত চলচ্চিত্র উপহার দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি। আর এবার এই প্রযোজনা প্রতিষ্ঠান সন্ধান করছে বেশ কিছু নতুন মুখের।

ইমপ্রেস টেলিফিল্ম কর্তৃপক্ষ তাদের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের কয়েকটি চলচ্চিত্রের জন্য জরুরি ভিত্তিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনেতা-অভিনেত্রী খুঁজছে। যারা অভিনয় করতে আগ্রহী তাদের জন্য কিছু শর্ত বেঁধে দিয়েছে এই প্রতিষ্ঠানটি। শর্তগুলো হলো ক. অভিনয় করতে আগ্রহী তরুণ-তরুণীদের বয়স ২০ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে। খ. নিজের সম্পর্কে ২ মিনিটের মধ্যে সংক্ষিপ্ত পরিচিতি মোবাইল বা ক্যামেরায় ধারণ করে পাঠাতে হবে। গ. সংক্ষিপ্ত জীবনী ও কাজের অভিজ্ঞতা থাকলে এক পৃষ্ঠার মধ্যে লিখে পাঠাতে হবে। অভিনয়ে যাদের পূর্ব অভিজ্ঞতা নেই, তারা কেন অভিনয় করতে আগ্রহী সে কথা নিজের মতো করে লিখে পাঠাতে হবে। ঘ. সাম্প্রতিক সময়ে তোলা পাঁচটি রঙিন স্থিরচিত্র (ফুল শট, মিড শট, ফ্রন্টাল ক্লোজআপ, লেফট সাইড প্রোফাইল ও রাইট সাইড প্রোফাইল) পাঠাতে হবে।

প্রয়োজনীয় তথ্য ও অ্যাটাচমেন্ট ফাইল (সিভি, ছবি ও ভিডিও) আগামী

১১ জুলাই এর মধ্যে [email protected] এই ঠিকানায় পাঠাতে হবে। যারা অডিশনের জন্য নির্বাচিত হবেন তাদের ফিরতি ই-মেইল ও ফোন করে অডিশনের জন্য সময় ও ভেন্যু জানিয়ে দেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close