বিনোদন প্রতিবেদক

  ৩০ জুন, ২০১৯

ঢাকার মঞ্চ মাতাবেন অঙ্কিত তিওয়ারি সানা খান, নোবেল ও আনিকা

ঢাকার মঞ্চ মাতাতে এবার হাজির হবেন বাংলাদেশ ও ভারতের বেশ কিছু জনপ্রিয় শিল্পী। আগামী ১৯ জুলাই একটি জমকালো মিউজিক্যাল ইভেন্টের যৌথভাবে আয়োজন করছে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইমেন্ট। বাংলাদেশ থেকে ভারতীয় চ্যানেল জি-বাংলার ‘সা রে গা মা পা’-এর তারকা বাংলাদেশের গায়ক মাঈনুল আহসান নোবেল এবং বর্তমান সময়ের আরেক জনপ্রিয় শিল্পী তাসনিম আনিকা গাইবেন এ অনুষ্ঠানে। অন্যদিকে ভারত থেকে প্রথমবারের মতো রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হলে মঞ্চ মাতাতে আসছেন ‘আশিকি ২’ ছবির ‘শুন রাহা হ্যায়’ খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি। বলিউডের বিভিন্ন ছবিতে তার গাওয়া ‘গালিয়া’, ‘কাতরা কাতরা’, ‘তু হে কে নেহি’, ‘বুন্দ বুন্দ’সহ অনেক হিট গান রয়েছে।

গতকাল শনিবার দুপুর ১২টায় এ অনুষ্ঠান উপলক্ষে এফডিসির ৮নং ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান, এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ ও এ কোম্পানির হেড অব অপারেশন আনিসুর রহমান।

এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হাসান বলেন, দুই দেশের দুই বাংলার শিল্পীদের নিয়ে এই অনুষ্ঠান সফল হবে বলে আশা করছি। এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, সানগ্লো এন্টারটেইনমেন্টের সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠান যৌথভাবে করতে যাচ্ছি আমরা। এর মধ্যে অঙ্কিত তিওয়ারি, সানা খান, নোবেল ও আনিকা থাকবেন আগামী ১৯ জুলাইয়ের অনুষ্ঠানে। শ্রোতাদের কাছে তাদের রয়েছে আলাদা পরিচিতি। এ কনসার্টে সিলভারের জন্য ২ হাজার টাকা, গোল্ডের জন্য ৫ হাজার এবং ভিআইপি টিকিটের জন্য ১৫ হাজার টাকা মূল্য নির্ধারণ করা হয়েছে। মির্জা সাজিদ বলেন, আগামী ৫ জুলাই থেকে ঢাকা শহরের রেস্তোরাঁসহ অনলাইনেও পাওয়া যাবে এই শোর টিকিট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close