বিনোদন ডেস্ক

  ২৯ জুন, ২০১৯

আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণে ম্যাডোনার গান

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি বছর বন্দুকের গুলিতে নিহত হন ৩৬ হাজার মানুষ। আহত হয় আরো ১ লাখের মতো মানুষ। যেখানে কেউ আর নিরাপদ নয়। তাই ‘এখনই আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ করুন।’ এমন আহ্বান জানিয়ে ‘গড কন্ট্রোল’ নামের নতুন সিঙ্গেলের জন্য বিশ্বনন্দিত পপতারকা ম্যাডোনা সহিংস দৃশ্যের একটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের ওরল্যান্ডোয় ঘটা গুলিবর্ষণের ঘটনাকে স্মরণ করা হয়েছে এবং শেষ বলা হয়েছেÑ ‘নো ওয়ান ইজ সেফ। গান কন্ট্রোল নাউ।’ গানটির ভিডিও পরিচালনা করেছেন জোনাস আকেল্যান্ড।

২০১৬ সালের জুনে ওরল্যান্ডোস পালস নাইট ক্লাবে গুলিবর্ষণে নিহত হয়েছিলেন ৪৯ ও আহত ৫৩ জন। গানের কথা এবং গানের শেষে একটি লিখিত বিবৃতিতে ম্যাডোনা জোর গলায় আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিষয়ে পদক্ষেপ নিতে আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবরে লাসভেগাসের সংগীত উৎসবে গুলির ঘটনায় ৫৮ জন নিহত হওয়ার আগ পর্যন্ত ওরল্যান্ডোর ঘটনাটি ছিল যুক্তরাষ্ট্রে গুলিবর্ষণের সবচেয়ে ভয়ানক ব্যাপার।

পৃথক একটি বিবৃতিতে ম্যাডোনা লিখেছেন, ‘আমি আমার প্ল্যাটফরমের মাধ্যমে একজন শিল্পী হিসেবে আমেরিকার একটি সমস্যার প্রতি সবার দৃষ্টি আকর্ষণ করতে চাই, যে সমস্যাটি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে এবং নিরীহ মানুষের জীবন নিচ্ছে। আইনপ্রণেতারা আইন বদলাতে পারলে এ সংকটের সমাপ্তি হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close