বিনোদন প্রতিবেদক

  ২৮ জুন, ২০১৯

ছুটির দিনের সকালে প্রিয়াংকা গোপ...

আজ শুক্রবার। ছুটির দিন। আর ছুটির দিনের সকালে এনটিভি আয়োজিত বিশেষ সরাসরি ‘ছুটির দিনের গান’ অনুষ্ঠানে সকাল ৮টা ৫ মিনিট থেকে টানা দুই ঘণ্টা সংগীত পরিবেশন করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী প্রিয়াংকা গোপ। এ বিষয়ে প্রিয়াংকা বলেন, ‘ছুটির দিনের সকালে শ্রোতা দর্শক এবং আমার ভক্তদের গান শোনাতেই উপস্থিত থাকব এনটিভিতে। আমার মৌলিক গানগুলোসহ রাগ প্রধান গান, নজরুলসংগীত, আধুনিক গান গেয়ে শোনাব সবাইকে। আশা করি, অনুষ্ঠানটি সবাই উপভোগ করবেন।’ এদিকে অনেকটা হঠাৎ করে কদিন আগেই বৃষ্টিস্নাত দিনে বৃষ্টি নিয়ে নিজেই প্রিয়াংকা একটি গান লিখে ফেলেন। গানের কথা হচ্ছে ‘মাঝে মাঝে মনে হয় বৃষ্টির জন্যই বাঁচি’। গানটির সুর সংগীত করেছেন তুষার। তবে গানটি কবে কোন ব্যানার থেকে প্রকাশিত হবে; সে ব্যাপারে কোনো নিশ্চয়তা দেননি প্রিয়াংকা গোপ।

প্রিয়াংকা বলেন, ‘এর আগেও কয়েকটি গান লিখেছি। তবে এবার গান লিখে সুর সংগীত করে আপাতত ভয়েস দিয়ে রেখেছি। মন চাইলে প্রকাশ করব। না চাইলে নিজের শোনার জন্যই রেখে দেব।’

এদিকে গতকাল প্রিয়াংকা গোপ বিটিভির ‘গান চিরদিন’ অনুষ্ঠানের জন্য দুটো গান গাইলেন। একটি নীলুফার ইয়াসমিনের ‘এক বরষার বৃষ্টিতে ভিজে’ এবং অন্যটি শাহনাজ রহমতুল্লাহর ‘তোমার আগুনে পোড়ানো এ দুটি চোখে, একি তৃষ্ণা, একি ক্লান্তি, শুধু তুমি নাই বলে’। ‘এক বরষার’ গানটি লেখা গাজী মাজহারুল আনোয়ার এবং সুর সংগীত খন্দকার নূরুল আলমের। ‘তোমার আগুনে পোড়ানো এ চোখ’ গানটির কথা ও সুর-সংগীত খান আতাউর রহমানের।

এদিকে প্রিয়াংকা ইউসুফ আহমেদ খানের সংগীত পরিচালনায় ‘বিদেশ’ নামক একটি সিনেমায় প্লেব্যাক করেছেন। গানটি লিখেছেন সাখাওয়াত হোসেন মারুফ। সানী জুবায়েরের সংগীত পরিচালনায় ‘অনিল বাগচীর একদিন’ সিনেমায় গান গেয়ে প্রিয়াংকা প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close