বিনোদন প্রতিবেদক

  ২৬ জুন, ২০১৯

আবার বিচারকের ভূমিকায় কনা

বেসরকারি টিভি চ্যানেল আরটিভি আয়োজিত আবার শুরু হচ্ছে রিয়্যালিটি শো ‘ক্যাম্পাস স্টার’। নাচ, গান ও অভিনয়ে মেধাবীদের খুঁজে বের করাই হচ্ছে এ প্রতিযোগিতার মূল কাজ। গতবারের মতো এবারও বিচারক হিসেবে থাকছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। বিষয়টি নিশ্চিত করেছেন কনা নিজেই।

কনা বলেন, ‘গত বছরও এই ক্যাম্পাস স্টার প্রতিযোগিতার বিচারক হিসেবে কাজ করেছিলাম। এবারও করতে যাচ্ছি। আশা করছি, গতবারের চেয়ে এবার আরো অনেক বেশি উপভোগ্য হবে এবং আমরা আরো মেধাবী ক্যাম্পাস স্টার খুঁজে পাব।’

এদিকে ঈদের পরদিন কনার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে তার গাওয়া কাভার সং ‘সখি পিয়া এটি একটি আসামি গান। এর আগে গানটি অনেকবার শুনেছেন বিধায় গানটির প্রতি তার ভীষণ ভালো লাগা জন্ম নেওয়া থেকেই তিনি নিজেই গানটি গেয়েছেন। গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আবিদ হোসেন। এরই মধ্যে গানটি শ্রোতারা বেশ পছন্দ করে নিয়েছে।

গানটি নিয়ে কনা বলেন, ‘অনেক ধরনের গানই তো আসলে করেছি। কিন্তু আসামি গান কখনোই করা হয়নি আমার। এই গান প্রচলিত জনপ্রিয় একটি গান। গানটি আমার নিজেরই খুব ভালো লাগে। তাই নিজেই গানটি কাভার সং হিসেবে গেয়েছি। শ্রোতাদের কাছ থেকে গানটির জন্য যে সাড়া পাচ্ছি তাতে মুগ্ধ আমি।’ এরই মধ্যে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে কনা-ইমরানের কথা দিলাম’ গানটি। গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন। মাবরুর রশীদ বান্নাহ নির্দেশিত তাহসান ও তিশা অভিনীত ‘আডুলে আঙুল’ নাটকে গানটি ব্যবহৃত হয়েছে। এ গানটির জন্যও বেশ সাড়া পাচ্ছেন কনা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close