বিনোদন প্রতিবেদক

  ২২ জুন, ২০১৯

‘ঢাকা ২০৪০’ চলচ্চিত্রের মহরত

ঢাকা অ্যাটাকখ্যাত পরিচালক দীপঙ্কর দীপনের দ্বিতীয় চলচ্চিত্র ‘ঢাকা ২০৪০’-এর মহরত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী হলে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। উদ্বোধক ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির কুশীলব নুসরাত ইমরোজ তিশা, বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়াসহ চলচ্চিত্রটির প্রযোজক সনেট কুমার সাহা।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ঢাকা অ্যাটাক চলচ্চিত্রটি আমি সপরিবারে দেখেছি। আমাদের চলচ্চিত্রের প্রেক্ষাপট অনেক পরিবর্তন হয়েছে। সময়ের ক্রান্তিকালে বাংলাদেশের চলচ্চিত্র বলিষ্ঠ ভূমিকা রাখছে। বাংলাদেশের সঙ্গে সঙ্গে আমাদের চলচ্চিত্রটি আরো এগিয়ে যাবে। সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘ঢাকা ২০৪০’। মানে প্রধানমন্ত্রীর ভিশন ২০৪০-এর আগের বছর। সে রকম উন্নত এক নগরী ফুটে উঠবে সেটাই প্রত্যাশা।

দীপংকর দীপন বলেন, এটি শুধুই একটি ভবিষ্যৎনির্ভর ছবি নয়, এটি একটি সোশ্যাল ড্রামা। তবে ২০৪০ সালের। আমিও আপনাদের মতোই একজনÑ বাংলাদেশ নিয়ে নেতিবাচক কিছু বললে যার খুব গায়ে লাগে। নিজের কাজটা দিয়ে বাংলাদেশের ইমেজকে একটু এগিয়ে দিতে চাই। ঢাকা ২০৪০ তেমনই একটি চলচ্চিত্র।

তিশা বলেন, ভালো একটি কাহিনি নিয়ে কাজ হচ্ছে। আমরা সুন্দর এক বাংলাদেশ চাই। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। নুসরাত ফারিয়া বলেন, আমরা চলচ্চিত্রে যেভাবে এগিয়ে যাচ্ছি সেটা এই চলচ্চিত্রের মধ্য দিয়ে আরো একধাপ যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close