বিনোদন ডেস্ক

  ২১ জুন, ২০১৯

সারার যে ভিডিওটি সবাই দেখছে

অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। তারকা সন্তান হওয়ায় অনেক আগে থেকেই সবার নজরে তিনি। বলিউডে অভিষেকের পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন এ অভিনেত্রী।

গত ১৬ জুন ছিল বিশ্ব বাবা দিবস। এদিন সারার ছোটবেলার একটি ভিডিও প্রকাশ পায়। এতে দেখা যায়, চেয়ারে বসে আছেন ছোট্ট সারা। তার সঙ্গে খেলা করছেন সাইফ ও অন্য এক ব্যক্তি। সম্ভবত সাইফের কোনো সিনেমার শুটিং সেটে ভিডিওটি ধারণ করা হয়েছে। প্রকাশের পর ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল।

এ ছাড়া বাবা দিবসে নিজের ইনস্টাগ্রামে বাবার সঙ্গে ছোটবেলার একটি ছবি পোস্ট করেছিলেন সারা। ক্যাপশনে তিনি লেখেনÑ ‘শুভ বাবা দিবস, আব্বা। আমার পাশে থাকার জন্য ধন্যবাদ, ছুটির দিনে আমার সঙ্গী হয়ে, আমাকে পড়তে শেখানো, আমাকে প্রথম বৃষ্টি ও তুষারপাত দেখানো, স্পাঘেতি খাওয়া শেখানো, আর এসব কিছুতেই ধৈর্যধারণ করা, স্নেহময় ও সদয় থাকার জন্য ধন্যবাদ।’

গত বছর কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সারা আলী খান। এরপর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমায় অভিনয় করেন। সিনেমাটি বক্স অফিসে ব্যবসাসফলও হয়। বর্তমানে কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজকাল-টু সিনেমার শুটিং করছেন সারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close