‘নোলক’ নিয়ে ববির উচ্ছ্বাস

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

মুক্তি পাওয়ার আগেই ‘নোলক’ ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন ববি। বলেছিলেন এই ছবিটি বাংলাদেশের চলচ্চিত্রে নতুন মাত্রা যোগ করবে। সত্যিই তার কথা বাস্তবে পরিণত হয়েছে। এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া তিন ছবির একটি হচ্ছে সাকিব সনেট পরিচালিত ‘নোলক’। যে ছবিতে শাকিব খান ও ববি অভিনয় করেছেন। বিশেষ করে দর্শকরা ববিকে এ ছবিতে ভিন্ন এক চরিত্রে দেখতে পেয়েছেন। ছবিটি মুক্তির পর বেশ কয়েকটি সিনেমা হলে গিয়েছেন ববি। এ ছবিতে অভিনয়ের জন্য দর্শকের কাছ থেকে প্রতিদিনই প্রশংসা পাচ্ছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ববি বলেন, ঈদে ‘নোলক’ আসবে কি না, প্রথমে তো নানা কারণে তা পাকাপাকি ছিল না। তবে শেষ পর্যন্ত ছবিটি মুক্তি পেয়েছে। দর্শকরা ছবিটি পছন্দ করেছেন। আমার বিশ্বাস ছিল মৌলিক এই ছবিটি যদি দর্শক পর্যন্ত পৌঁছায়, তা হলে অবশ্যই এটি তারা গ্রহণ করবেন। অনেক বছর পর ফ্যামিলি অডিয়েন্স পেয়েছি এ ছবিতে। এ ছবির ‘শীতল পাটি’, ‘জলে ভাসা ফুল’, ‘কলিকালের রাধা’, ‘চুপিচুপি’ শিরোনামের গানগুলো দর্শকরা পছন্দ করেছেন। শাকিব যখনই এ ছবিতে হাজির হয়েছেন, আলো ছড়িয়েছেন।

ছবিটি প্রযোজনা করেছে বি-হ্যাপি এন্টারটেইনমেন্ট। ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু, ওমর সানী, মৌসুমী, রেবেকা, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকে। এ ছবির পর ববি এই প্রডাকশনের ব্যানারে এবং সাকিব সনেট পরিচালিত ‘উলফাত’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এ ছাড়া সামনে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।

অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ ছবিটিও বড় পরিসরে মুক্তি পাবে। আর ববি অভিনীত কলকাতার ছবি ‘রক্তমুখী নীলা’-এর সব কাজ শেষ। যেকোনো সময় এ ছবিটিও মুক্তি পাবে। এটি পরিচালনা করেছেন ভারতের জয়দীপ মুখার্জি।

 

"