অনন্যার অনন্য কীর্তি

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে ২০ বছর বয়সি অনন্যার। এতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। গত ১০ মে মুক্তি পেয়েছে সিনেমাটি।

বলিউডে পা রাখার কারণে বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে আর আগ্রহী নন অনন্যাÑ প্রাক্তন সহপাঠীদের সঙ্গে এমন কথোপকথনের কিছু স্ক্রিনশট চলতি মাসের শুরুতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ফলে ব্যাপক ট্রোল ও সমালোচনার শিকার হোন তিনি। উচ্চশিক্ষায় তার আপত্তির বিষয়টি খবরের শিরোনাম হয়ে ওঠে। তবে সোশ্যাল মিডিয়ায় তার সম্পর্কে আনা এ অভিযোগ যে পুরোপুরি বানোয়াট, সে সম্পর্কে প্রমাণ দিয়েছেন এ অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গতকাল এক পোস্টে বিশ্ববিদ্যালয়ে (ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া) ভর্তি-সংক্রান্ত কাগজপত্রের ছবি পোস্ট করেছেন অনন্যা। অনলাইনে এভাবে কাউকে হেনস্তা এবং কথোপকথনের ভুয়া স্ক্রিনশট তৈরি করা উচিত নয় বলেও মন্তব্য করেন এ অভিনেত্রী।

এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘পতি পতœী অউর ওহ’। এতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

"