ঈদের সব রেকর্ড ভাঙল সালমানের ‘ভারত’

প্রকাশ | ০৮ জুন ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমানে খানের সবচেয়ে হিট ছবিটিই আসে ঈদে। সিনেমাপ্রেমীরা ঈদ ছুটিতে হলে বসে ছবি দেখবেন না তা কী হয়। আর সিনেমা যদি হয় বলিউড ভাইজানের, তবে তো কথাই নেই। বলিউডে এ মুহূর্তে চলছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘ভারত’। ঈদ উপলক্ষে গত ৫ জুন ভারতের প্রেক্ষাগৃহে আলী জাফর আব্বাস পরিচালিত এ সিনেমা মুক্তি পেয়েছে। প্রথম দিনেই ৪২ দশমিক ৩ কোটি টাকার ব্যবসা করেছে ভারত।

দেশের ৪ হাজার ৭০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে ভারত সালমানের অতীতের সব ব্লকবাস্টার সিনেমাকে পেছনে ফেলেছে। ভারতের বিশ্বকাপ অভিযান শুরুর দিনে ছবির মুক্তি নির্মাতাদের কাছে ছিল সবচেয়ে বড় চ্যালেঞ্জ। তবে কোনো কিছুর তোয়াক্কা না করে সিনেমা হলে ভিড় জমিয়েছেন সালমান ভক্তরা। এ সিনেমার মাধ্যমে নিজেকে নতুন করে চেনালেন ভাইজান। সিনেমায় নাম ভূমিকায় রয়েছেন সালমন, তার প্রেমিকার ভূমিকায় ক্যাটরিনা কাইফ।

ঈদে মুক্তির ছবিগুলো কখনো প্রথম দিনে সালমানকে নিরাশ করেনি। ২০১৬ সালে তার ‘সুলতান’ প্রথম দিনেই ৩৬ দশমিক ৫৪ কোটি টাকা দিয়ে ব্যবসা শুরু করেছিল। ২০১৭ সালে তার ‘টিউবলাইট’ প্রথম দিনে ২১ দশমিক ১৫ কোটি টাকার ব্যবসা করেছিল। এ ছাড়া ২০১৮ সালে তার অভিনীত ‘রেস থ্রি’ প্রথম দিন ব্যবসা করেছিল ২৯ দশমিক ১৭ কোটি টাকার।

 

 

"