ঈদে শাহানা কাজীর ‘তোমার আনাড়ি’

প্রকাশ : ২৭ মে ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

হালের আলোচিত গ্ল্যামারাস কণ্ঠশিল্পী শাহানা কাজী। বছরজুড়ে বলিউডের লাইভ কনসার্টের মধ্যে ব্যস্ত থাকলেও কানাডা প্রবাসী এই শিল্পী এবার ঈদে বাঙালি ভক্তদের উপহার দিচ্ছেন নতুন একটি গান ও তার দৃষ্টিনন্দন ভিডিও। প্রযোজক শাহেদ কাজীর নির্দেশনায় গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সংগীতায়োজন করেছেন শাদ শাহ।

গানটি নিয়ে শাহানা কাজী বলেন, ‘খুব সুন্দরভাবে সাজানো আবেদনময়ী মিষ্টি কথার বেশ তালের একটি প্রেমের গান। গানটির রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডার সবচেয়ে বড় রেকর্ডিং স্টুডিওতে, যেখানে জাস্টিন বিবারসহ বিশ্বের অনেক খ্যাতিমান শিল্পী তাদের গান রেকর্ড করেছেন। ভিডিওটি চিত্রায়িত হয়েছে কানাডার নায়াগ্রা ফলসসহ বেশ কিছু মনোরম জায়গায়। সব মিলিয়ে আশা করছি গানটি সবার ভালো লাগবে।’ জানা যায়, আসছে ঈদুল ফিতর উপলক্ষে আগামী ৩ জুন গানটির ভিডিওটি প্রকাশ করা হবে শাহানা কাজীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। এ ছাড়াও কানাডার ব্লসম মিউজিক এ গানটির অডিও প্রকাশ করা হবে। একই সঙ্গে প্রকাশ হবে আইটিউনস, গুগল প্লে, অ্যামাজন, অ্যাপল মিউজিক, স্পটিফাই, টাইডাল, প্যান্ডোরা ও সাভনসহ সব প্রধান প্রধান ডিজিটাল মিউজিক প্লাটফরমে ।

এদিকে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী ২০১৫ সালের পহেলা বৈশাখে কানাডা থেকে প্রকাশিত হয় ‘ভালোবাসার কথা’ শীর্ষক তার প্রথম একক অ্যালবাম। আর এ অল্প সময়ের মধ্যেই বাংলাদেশ ও আন্তর্জাতিক সংগীতাঙ্গনে সুরের মায়াজালে অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন শাহানা কাজী। এরই মধ্যে তিনি বলিউডের অনেক প্রখ্যাত সংগীতশিল্পীদের সঙ্গে বহুবার লাইভ কনসার্টে একই মঞ্চে পারফর্ম করেছেন, যাদের মধ্যে রয়েছেন সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক, সোনু নিগাম, আতিফ আসলাম, নেহা কাক্কার, আয়ুষ্মান খোরানা ও ইন্ডিয়ান আইডলখ্যাত শিল্পীরা।

 

"