সিনেমা করার জন্য মার খেয়েছেন ববি!

প্রকাশ : ২৫ মে ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

এক দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করে নিজের অবস্থান পোক্ত করেছেন চিত্রনায়িকা ববি। তবে সম্প্রতি তিনি জানালেন, এ পর্যন্ত আসার রাস্তাটা এত মসৃণ ছিল না। শুরু থেকেই তার পরিবার তাকে চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে আপত্তি জানিয়ে এসেছে। এমনকি এখন পর্যন্ত কোনো ধরনের অনুকূল পরিস্থিতির সৃষ্টি হয়নি।

ববি জানান, সিনেমা করার জন্য মারও খেতে হয়েছে আমাকে। তবে কাজের প্রতি সৎ, আন্তরিক ববি শুরু থেকেই চেয়েছেন কম চলচ্চিত্রে কাজ হলেও প্রতিটি চলচ্চিত্রের প্রতিটি দৃশ্যই যাতে তার সেরা কাজ হয়। গত মাসে ববি তার জীবনের সবচাইতে প্রিয় মানুষ, প্রিয় ব্যক্তিত্ব বাবাকে হারিয়েছেন। ভারত থেকে বাবার মৃত্যুর খবর পেয়ে ছুটে এসেছিলেন ববি। অথচ এর কিছুদিন পরই ভারতের বব-পাবনের নৃত্য পরিচালনায় ‘নোলক’ চলচ্চিত্রের একটি বিশেষ গানে অভিনয়ের জন্য আবারও ভারত যেতে হয় তাকে। শোককে কীভাবে তিনি শক্তি হিসেবে নিয়ে কাজ করেছেন, সবকিছুই ববি জানিয়েছেন মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে।

শিল্পী হওয়ার আগে এবং পরে ববির সামাজিক আন্দোলনের বিস্তারিত সব তথ্য জানা যাবে ‘রাঙা সকাল’-এ। রুম্মান রশীদ খান ও সাকীর উপস্থাপনায় ‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি প্রচারিত হবে আসছে ঈদের তৃতীয় দিন সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

 

"