পরিবারের সেলিব্রেশনটা মিস করতে চাই না : তিশা

প্রকাশ : ২৩ মে ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

সবকিছুর ঊর্ধ্বে বর্তমানে অভিনয়ে বেশ মনোযোগী তানজিন তিশা। বিগত কয়েক বছরে ভিন্ন ধাঁচের গল্পে নানা চরিত্রে নান্দনিক অভিনয়ে দর্শকদের মুগ্ধ করেছেন তিশা। আজ তার জন্মদিন। এখনকার কাজের ব্যস্ততা ও জন্মদিনের পরিকল্পনা নিয়ে কথা হলো তিশার সঙ্গে-

আজ জন্মদিন! শুনলাম শুটিংও করছেন?

বিগত জন্মদিনগুলোতে সাধারণত আমি কোনো শুটিং রাখতাম না। কিন্তু এবারের জন্মদিনে অনেকটা বাধ্য হয়েই শুটিং করতে হচ্ছে। আজ নঈম ইমতিয়াজ নেয়ামুল ভাইয়ের নির্দেশনায় ‘তাহার সহিত বসবাস’ নাটকের শুটিং করছি। এতে আমার বিপরীতে আছেন আফরান নিশো।

তাহলে জন্মদিনে তেমন কোনো পরিকল্পনা নেই?

দুপুর পর্যন্ত শুটিং করব তারপর বাসায় চলে যাব। কারণ আমার পরিবার সব সময়ই আমার জন্মদিনটি বিশেষভাবে সেলিব্রেট করে। আমি আমার পরিবারের এই সেলিব্রেশনটা কোনোভাবেই মিস করতে চাই না। কারণ অবশ্যই আমার পরিবার সব কিছুর ঊর্ধ্বে।

ঈদের নাটকে ব্যস্ততা?

ঈদের ব্যস্ততা তো শুরু হয়েছে। তাই তো জন্মদিনেও শুটিং করতে হয়। এরই মধ্যে শেষ করেছি কাজল আরেফিন অমি ভাইয়ের ‘দি অ্যান্ড’, ‘বেডম্যান’, ‘এক্স ওয়াইফ’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ভাইয়ের ‘শিশির বিন্দু’, ‘ক্রেজি লাভার’ ও ‘আই এম অনেস্ট’, মিজানুর রহমান আরিয়ান ভাইয়ার ‘দেখা হবে কি’, ‘২২ এপ্রিল’, তপু খানের ‘ফার্মগেট’, সোহেল আরমানের ‘বেলি ফুলের বিয়ে’ ও মাহমুদুর রহমান হিমির ‘এক্সিডেন্টাল ব্রেকআপ’ নাটকের কাজ।

বর্তমানে কাজের ক্ষেত্রে তিশার প্রধান শর্ত কী?

আমি সব সময় চেষ্টা করি ভালো গল্পকে প্রাধান্য দিয়ে কাজ করতে। নিজের চরিত্রের দিকেও যথেষ্ট মনোযোগ থাকে আমার। এবারের ঈদে এখন পর্যন্ত যতগুলো নাটকে অভিনয় করেছি, সবগুলো নিয়েই আমি অনেক অনেক আশাবাদী। কারণ সবগুলো নাটকেরই গল্প, চরিত্রে ভিন্নতা রয়েছে। আমার বিশ^াস, এ নাটকগুলো দর্শকের কাছে ভালো লাগবে।

জন্মদিনে দর্শকদের উদ্দেশে...

জন্মদিনে সবার কাছে দোয়া চাই, যেন আল্লাহ সব সময় ভালো রাখেন, সুস্থ রাখেন এবং দর্শককে ভালো ভালো কাজ উপহার দিতে পারি। আর একটি কথা, আমি এখন থেকে ‘তানজিন-তিশা’ নামের ফেসবুক পেজের মাধ্যমে দর্শকদের সঙ্গে যুক্ত থাকব। যখনই সময় পাই লাইভে আসব এবং এখানে আপনাদের যেকোনো মতামত, ভালো ও মন্দ লাগা আমাকে জানাতে পারেন।

 

"