ঈদে নাগরিক টিভির ৭ দিনের আয়োজন

প্রকাশ : ২২ মে ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঈদ উৎসবে সাত দিনের বিশেষ অনুষ্ঠানমালা সাজিয়েছে বেসরকারি টিভি চ্যানেল নাগরিক। এর মধ্যে ১৫টি বাংলা সিনেমা, ১৪টি একক নাটক, চারটি ধারাবাহিক ও সাতটি লাইভ কনসার্ট ‘গানের মেলা’। গত ২০ মে ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু।

তিনি আরো বলেন, লাইভ কনসার্ট ঈদের দিন থেকে শুরু করে প্রতিদিন রাত ১১টায় শুরু হবে। এতে প্রথম দিন থাকবে গানের দল ‘জলের গান’, দ্বিতীয় দিন আসিফ আকবর, তৃতীয় দিন ‘দলছুট’, চতুর্থ দিন মনির খান-রিজিয়া পারভীন, পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান, ষষ্ঠ দিন শাহনাজ বেলি এবং সপ্তম দিন লিজা।

তিনি জানান, ১৫টি সিনেমার মধ্যে শাকিব খান অভিনীত ৯টি, মান্না অভিনীত ৪টি এবং সালমান শাহ অভিনীত দুটি। এর মধ্যে ঈদের দিন সকাল ৯টায় থাকছে শাকিব-অপু অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’। দুপুর ১২টায় মান্না-পূর্ণিমা অভিনীত ‘মনের সাথে যুদ্ধ’, বিকাল ৩টায় সালমান শাহ-শাবনূর অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’। ঈদের দ্বিতীয় দিন সকাল ৯টায় শাকিব খান-শাবনূর-সাহারা অভিনীত ‘বলবো কথা বাসরঘরে’, দুপুর ১২টায় মান্না-মৌসুমী-শাবনূর অভিনীত ‘দুই বধূ এক স্বামী’। তৃতীয় দিন সকাল ৯টায় শাকিব- ফেরদৌস-শাবনূর অভিনীত ‘প্রাণের মানুষ’। দুপুর ১২টায় শাকিব-শাবনূর অভিনীত ‘এক টাকার বউ’। চতুর্থ দিন সকাল ৯টায় শাকিব-অপু অভিনীত ‘টাকার চেয়ে প্রেম বড়’। দুপুর ১২টায় মান্না-মৌসুমী অভিনীত ‘পাঞ্জা’। পঞ্চম দিন সকাল ৯টায় শাকিব-অপু অভিনীত ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’, দুপুর ১২টায় শাকিব-পূর্ণিমা ‘মা আমার স্বর্গ’, ষষ্ঠ দিন সকাল ৯টায় মান্না-অপু-পূর্ণিমা ‘পিতা মাতার আমানত’, দুপুর ১২টায় শাকিব-রিয়াজ-শাবনূর অভিনীত ‘ও প্রিয়া তুমি কোথায়’। আর সপ্তম দিন সকাল ৯টায় শাকিব-অপুর ‘তুমি আমার মনের মানুষ’, দুপুর ১২টায় সালমান-মৌসুমী ‘অন্তরে অন্তরে’।

সংবাদ সম্মেলনে নাগরিক টিভির ব্যবস্থাপনা পরিচালক ও বিজেএমইএর প্রেসিডেন্ট ড. রুবানা হক শুভেচ্ছা বক্তব্য দেন। তিনি বলেন, ‘টেলিভিশন এখন একটি ক্রান্তিকালের মধ্য দিয়ে যাচ্ছে। তার পরও আমরা চেষ্টা করছি ভালো অনুষ্ঠান উপহার দিতে। সবার চেষ্টায় নিশ্চয়ই টেলিভিশন ইন্ডাস্ট্রি ভালোর দিকে এগিয়ে যাবে। এ সময় আরো বক্তব্য দেন অভিনেতা জাহিদ হাসান এবং সংগীতশিল্পী ইমরান।

 

"