বিনোদন প্রতিবেদক

  ২২ মে, ২০১৯

ঈদে ফারহানা মিলি

আসছে ঈদে দুটি সাত পর্বের ধারাবাহিক নাটকে দেখা যাবে ফারহানা মিলিকে। দুটি ধারাবাহিকেরই কাজ এরই মধ্যে শেষ করেছেন তিনি। একটি এজাজ মুন্নার রচনায় ও কায়সার আহমেদের নির্দেশনায় ‘প্রেমের দুষ্টুচক্র’ এবং অন্যটি শফিকুর রহমান সান্ত¡নুর রচনায় ও অসীম গোমেজের পরিচালনায় ‘রং চা’। প্রেমের দুষ্টুচক্র ধারাবাহিকটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরাসহ আশপাশের এলাকায়। রং চার শুটিং হয়েছে সিলেটের বিভিন্ন লোকেশনে। এই দুটি নাটক নিয়ে ফারহানা মিলি বলেন, ‘যেহেতু ঈদের নাটক, তাই দুটি নাটকই কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত। দর্শকের বিনোদনের কথা ভাবনায় রেখেই কায়সার ভাই এবং অসীম দা দুটি ধারাবাহিক বেশ যতœ নিয়েই নির্মাণের চেষ্টা করেছেন। আমরা যারা অভিনয় করেছি তারাও দুটি নাটকে অভিনয় বেশ উপভোগ করেছি। আশা করি, দর্শকরা দুটো নাটকই বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।’

ফারহানা মিলি আরো জানান, রং চা ঈদ ধারাবাহিকটিতে তাকে নতুন এক চরিত্রে দর্শক দেখতে পাবেন একেবারেই নাটকের শেষপ্রান্তে। অভিনেতা এফ এস নাঈম ও মিলিকে শেষপ্রান্তে দর্শক নতুন করে আবিষ্কার করবেন।

আগামী ঈদে এনটিভিতে এ নাটক দুটি এনটিভি ও এটিএন বাংলায় প্রচার হবে। এদিকে আগামী ঈদের জন্য বেশ কয়েকটি খন্ড নাটকেও কাজ করবেন ফারহানা মিলি। বর্তমানে ফারহানা মিলি অভিনীত সঞ্জিত সরকার পরিচালিত ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকটি নিয়মিত আরটিভিতে এবং তোফায়েল সরকার পরিচালিত ‘গুডডু বুড়া’ নিয়মিত দুরন্ত টিভিতে প্রচার হচ্ছে। ফারহানা মিলি বলেন, ‘দুরন্ত টিভি মূলত বাচ্চাদের চ্যানেল। কিন্তু এই চ্যানেলও যে বাচ্চারাসহ বাচ্চার বাবা-মায়েরাও দেখেন, তা এই নাটকে অভিনয় না করা হলে বুঝতে পারতাম না। গুডডু বুড়া নাটকে অভিনয়ের জন্য আমি বেশ সাড়া পাচ্ছি প্রতিনিয়ত।’ দুরন্ত টিভিতে প্রতি শুক্র ও শনিবার সকাল সাড়ে ৭টা ও রাত সাড়ে ৮টায় প্রচার হয় ২৬ পর্বের এ ধারাবাহিক।

উল্লেখ্য, ফারহানা মিলি অভিনীত একমাত্র সিনেমা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’। এরপর তিনি আর নতুন কোনো সিনেমায় অভিনয় করেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close