ঈদের ৫ নাটকে নজরুল রাজ

প্রকাশ : ১৮ মে ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আসছে ঈদ। ঈদ উৎসব ঘিরে ছোট পর্দায় চলছে শেষ সময়ের কাজ। কারণ ঈদ মানেই বাহারি আয়োজন। এ আয়োজনে এবারের ঈদে পাঁচ নাটকে দেখা যাবে অভিনেতা ও প্রযোজক নজরুল রাজকে।

এরই মধ্যে তিনি শুটিং শেষ করেছেন তিন নাটকের। এস সিরাজীর রচনায় ও স্বাধীন ফুয়াদের পরিচালনায় ‘স্টেশন’ ও ‘ফুল কলি’ নাটকে দেখা যাবে তাকে। ‘স্টেশন’ নাটকে নজরুল ছাড়াও অভিনয় করেছেন স্বাগতা, অ্যালেন শুভ্র, রানী আহাদ, সাইফ চন্দনসহ অনেকে। এবং ‘ফুল কলি’ নাটকে রয়েছেন কল্যাণ কোরাইয়া, তানভীর, রানী আহাদ, অদ্বিতীয়া চৌধুরী আশাসহ অনেকে। রাজিব আহমেদের চিত্রনাট্যে সাখাওয়াত মানিকের পরিচালনায় ‘রহস্যময় নারী’ নাটকেও দেখা যাবে নজরুল রাজকে। এতে আরো অভিনয় করেছেন এফ এস নাঈম, মিথিলা, শ্যামল মাওলা, রানী আহাদসহ অনেকে। এ ছাড়া নাম ঠিক না হওয়া দুটি নাটকে দেখা যাবে নজরুল রাজকে। এ বিষয়ে রাজ বলেন, ‘এই ঈদে আমি অভিনীত ৫টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে। ভিন্ন ভিন্ন গল্পে এই নাটকগুলো দর্শক হাসিকান্না ও প্র্রেম-ভালোবাসার দৃশ্যপট দেখতে পাবেন। আমি আশা রাখি দর্শকদের ভালো লাগবে।’ নির্মাতা সূত্রে জানা গেছে, এই নাটকগুলো আসছে ঈদে কয়েকটি টিভি চ্যানেলে প্রচারিত হবে। এদিকে এবারের ঈদে নজরুল রাজের প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় বেশ কয়েকটি নাটক নির্মিত হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি রাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘প্রিয়জন প্রয়োজন’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন দেবাশীষ বিশ্বাস। এতে চিত্রনায়িকা আঁচলের বিপরীতে অভিনয় করবেন নজরুল রাজ। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

 

"