বিনোদন প্রতিবেদক

  ১৬ মে, ২০১৯

দুই মিলনের পরিচালনায় ইশা

মন খারাপের মাস মে মাস। মে মাসটা এলেই মন খারাপ হয়ে যায় তার। কারণ এই মে মাসের ১৩ তারিখে অভিনেত্রী ইশরাত জাহান ইশা তার বাবাকে হারিয়েছেন। তাই বাবার জন্য ভীষণ মন খারাপ হয় তার। ইশা অনেক সংগ্রাম করেই অভিনয়ে নিজের একটি অবস্থান তৈরি করেছেন। বর্তমানে চেষ্টা করছেন তিনি ভালো গল্পের নাটকে অভিনয় করতে। এরই মধ্যে তিনি আগামী ঈদে প্রচারের জন্য দুই মিলনের সঙ্গে কাজ করেছেন। অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে তিনি মিলন ভট্টাচার্য্যরে নির্দেশনায় ‘বউ এলার্জি’ নাটকে অভিনয় করেছেন। নাটকের গল্প মূলত তাকে ঘিরেই বলে জানান ইশা। নাটকটি রচনা করেছেন মানস পাল। এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এতে ইশার বিপরীতে আছেন মিলন পাশাপাশি আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, মিলন ভট্টাচার্য্য, তাবাসসুম মিথিলা। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইশরাত জাহান ইশা বলেন, ‘প্রথমেই ধন্যবাদ দিতে চাই নির্মাতা মিলন ভট্টাচার্য্য দাদাকে। কারণ তিনি আমাকে অনেক বড় একটি সুযোগ দিয়েছেন ভালো গল্পের একটি নাটকে কাজ করতে। নাটকটি নির্মাণের ক্ষেত্রে তিনি যেমন মনোযোগী ছিলেন। ঠিক তেমনি নাটকটি নির্মাণের পর প্রচারের ক্ষেত্রেও বেশ মনোযোগী হয়েছেন। নাটকটির এত চমৎকার পোস্টার করেছেন তিনি, যা দেখেই মন ভালো হয়ে গেছে আমার। নাটকে অভিনয়ের ক্ষেত্রে আনিসুর রহমান মিলন ভাইও আমাকে খুব সহযোগিতা করেছেন। সব মিলিয়ে বউ এলার্জি নাটকটি খুব ভালো হয়েছে; যা দেখে দর্শক মজা পাবেন।’

নাটকটির গল্প প্রসঙ্গে জানা যায়, বিয়ের পর স্বামী তার বউয়ের কাছে আসতে পারে না। কী কারণে আসতে পারে না এই নিয়েই মূলত নাটকের গল্প এগিয়ে যায়।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে। এদিকে ইশা এরই মধ্যে আনিসুর রহমান মিলনের নির্দেশনায় শেষ করেছেন সাত পর্বের ধারাবাহিক ‘আব্বা উকিল ডাকবো’ নাটকের কাজ। এটি আনিসুর রহমান মিলন নির্মিত প্রথম সাত পর্বের ঈদ টিভি সিরিজ। আগামী ঈদে এশিয়ান টিভিতে প্রচার হবে ইশা অভিনীত এই নাটকটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close