সন্তুষ্ট বুবলী

প্রকাশ : ১৩ মে ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আফসারী স্যার অনেক অভিজ্ঞ এক নির্মাতা। শুটিংয়ের সময় তিনি ভীষণ সিরিয়াস থাকেন। ক্যামেরা সম্পর্কেও তার ধারণা অনেক। যে কারণে ‘পাসওয়ার্ড’ খুব ভালো একটি কাজে পরিণত হয়েছে। তাই সব মিলিয়ে কাজটি নিয়ে আমি সন্তুষ্ট বলে মন্তব্য করেছেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। টানা এক মাস শুটিংয়ের মধ্য দিয়ে কাজ শেষ করা ‘পাসওয়ার্ড’ সিনেমাটি নিয়ে এমন মন্তব্য করেন বুবলী। সিনেমাটি নিয়ে বুবলী আরো বলেন, পাসওয়ার্ড নিয়ে আগেই কিছু বলতে চাই না। এটা সত্যি যে, আমরা যারা যে সিনেমাতেই কাজ করি না কেন, তাতে ভীষণ ভালো লাগা নিয়েই কাজ করি এবং সেটা আমাদের পছন্দের কাজ হিসেবেই বিবেচিত হয়। দর্শককে শুধু বলব, আপনারা সিনেমা হলে গিয়ে পাসওয়ার্ড সিনেমাটি উপভোগ করবেন। আমি আশা রাখি দর্শক হতাশ হবেন না।

এই সিনেমাতেও বুবলীর বিপরীতে আছেন শাকিব খান। পাশাপাশি ‘পাসওয়ার্ড’ সিনেমাটির প্রযোজকও তিনি। শাকিব খান ও মোহাম্মদ ইকবাল প্রযোজিত ‘এসকে ফিল্মস’-এর ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন মালেক আফসারী। নায়ক ও প্রযোজক শাকিব খানকে নিয়ে বুবলী বলেন, ‘শাকিব খানের প্রযোজনায় এবারই প্রথম কাজ করেছি। সহশিল্পী হিসেবে সর্বোচ্চ সহযোগিতা পেয়েছি তার কাছ থেকে। প্রযোজক হিসেবে দেখেছি প্রতিটি বিষয়ে তিনি পুঙ্খানুপুঙ্খভাবে তদারকি করেছেন। তা দেখে আমি অনেক কিছু শিখেছি, যা আমার পথচলায় অনেক ভূমিকা রাখবে।’ পাসওয়ার্ড’ সিনেমার কাহিনি, সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য, এই পর্যন্ত বুবলী অভিনীত সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। সর্বশেষ মুক্তি পায় ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি। মুক্তিপ্রাপ্ত অন্য সিনেমাগুলো হচ্ছেÑ ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘সুপার হিরো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

 

"