ঈদের নাটকে মিলন-ইশা

প্রকাশ : ১১ মে ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

পাশের গ্রাম থেকে সুন্দরী তরুণী ইশাকে বিয়ে করেন মিলন। বাসরঘরে যাওয়ার পর ঘটে বিপত্তি। মিলন কিছুতেই বউ ইশার কাছে যেতে পারেন না। ইশার কাছে যেতেই মিলনের শরীর চুলকাতে থাকে। এরপর ঘটতে থাকে নানা হাস্যরসাত্মক ঘটনা। এমন একটি গল্প নিয়েই এগিয়েছে ‘বউ এলার্জি’ শিরোনামের একটি একক নাটকের দৃশ্যপট। মানস পালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন মিলন ভট্টাচার্য। নাটকটির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ইশরাত জাহান ইশা। এ ছাড়া রয়েছেন মনিরা মিঠুসহ অনেকে।

নাটকটি নিয়ে ইশা বলেন, নাটকের গল্পটি অনেক মজার। বিয়ের পর বাসর রাত থেকে জামাই আমার কাছে আসতে পারে না। কী কারণে আসতে পারে না, তা নিয়ে ঘটতে থাকে অনেক ঘটনা। আশা করি দর্শকদের ভালো লাগবে।

এরই মধ্যে পুবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

এদিকে বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন আনিসুর রহমান মিলন। অভিনয়ের পাশাপাশি আসছে ঈদ উপলক্ষে সাত পর্বের একটি ধারাবাহিক নির্মাণ করেছেন তিনি। ‘আব্বা উকিল ডাকবো’ নামের নাটকটির শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন তিনি। ঈদের দিন থেকে টানা সাত দিন এশিয়ান টিভিতে নাটকটি প্রচারিত হবে। অন্যদিকে ইশা ‘বউ এলার্জি’ ছাড়াও বর্তমানে ব্যস্ত আছেন কয়েকটি ধারাবাহিক ও ঈদের সিঙ্গেল নাটক নিয়ে।

"