বিনোদন ডেস্ক

  ২৫ এপ্রিল, ২০১৯

নতুন প্রেমে ক্যাটরিনা!

সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে ক্যাটরিনার অনস্ক্রিন রসায়ন নিয়ে কোনো প্রশ্ন নেই। প্রশ্ন হচ্ছেÑ তার নতুন প্রেম নিয়ে। একদিকে যখন তার ‘ভারত’ চলচ্চিত্র মুক্তির অপেক্ষায়, এর মধ্যে ক্যাটরিনা দিলেন তার পরবর্তী চলচ্চিত্রের ঘোষণা। আর পরিচালক রোহিত শেঠির সেই সিনেমাতেই পুলিশের সঙ্গে প্রেম করবেন ক্যাটরিনা।

রোহিত শেঠির ওই চলচ্চিত্রে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করবেন অক্ষয় কুমার। এনিয়ে ষষ্ঠবারের জন্য জুটি বাঁধছেন ক্যাটরিনা ও অক্ষয়। রোহিত শেঠির ‘সূর্যবংশী’তে পুলিশের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে সিনেমাতে অক্ষয়ের সঙ্গে কোন অভিনেত্রীকে রোমান্স করতে দেখা যাবে, সে নিয়ে চলছিল বিস্তর জল্পনা-কল্পনা।

কারিনা কাপুর এবং সোনাক্ষীর মতো অভিনেত্রীদের নামও শোনা গিয়েছিল সে তালিকায়। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রোহিতের পরবর্তী সিনেমার নায়িকা দেখা দিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করে জানান দিলেন যে, রোহিতের নয়া চলচ্চিত্র ‘সূর্যবংশী’র নায়িকা হতে চলেছেন তিনি। ক্যাটরিনার শেয়ার করা ছবিতে রোহিত-অক্ষয়ের সঙ্গে দেখা গেছে করণ জোহরকেও। কারণ ‘সিম্বা’র পর ফের ‘সূর্যবংশী’তে প্রযোজক হিসেবে জুটি বাঁধছেন রোহিত ও করণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close