বিনোদন প্রতিবেদক

  ২৪ এপ্রিল, ২০১৯

ঈদে আসছে ‘নোলক’

নানা বাধাবিপত্তি অতিক্রম করে এবার আলোর মুখ দেখতে যাচ্ছে শাকিব খান ও ববি অভিনীত সিনেমা ‘নোলক’। গত সোমবার সিনেমাটি বিনা কর্তনে মুক্তির অনুমতি দিয়েছে সেন্সর বোর্ড। গণমাধ্যমে চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য ও প্রযোজক খোরশেদ আলম খসরু ‘নোলক’ সিনেমার ছাড়পত্র পাওয়ার খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার আনকাট সেন্সর পেয়েছে সিনেমাটি। প্রযোজক চাইলে যেকোনো সময় সিনেমাটি মুক্তি দিতে পারেন।

২০১৭ সালের ১ ডিসেম্বর রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ সিনেমার শুটিং শুরু হয়। টানা এক মাস শুটিংয়ের পর পুরো ইউনিট দেশে ফেরে। এরপর শুরু হয় পরিচালক রাশেদ রাহা ও প্রযোজক সাকিব সনেটের মধ্যে মনোমানিল্য। তবে সেন্সর সদস্য ও প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, পরিচালক-প্রযোজকের দ্বন্দ্বের বিষয়টি সেন্সর বোর্ডের দেখার বিষয় নয়।

নোলক প্রযোজনা করেছে ‘বি হ্যাপি এন্টারটেনমেন্ট’। প্রতিষ্ঠানটির কর্ণধার সাকিব সনেট বলেন, ‘নোলক মুক্তি দেব ঈদুল ফিতরে, এটা পুরোপুরি নিশ্চিত। সেন্সর যেহেতু পেয়ে গেছি, মুক্তি আর কেউ আটকাতে পারবে না।’ শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ সিনেমায় অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুবসহ আরো অনেকে। সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close