আবার বিজ্ঞাপনে জুটি শবনম-এলিন

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

তৃতীয়বারের মতো বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম পারভীন ও কৌতুকাভিনেতা এলিন। তারিকুল ইসলামের নির্দেশনায় জয় ডিটারজেন্ট পাউডার ও সাবানের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারা দুজন। বিজ্ঞাপনটিতে গল্পের প্রয়োজনে মানিকগঞ্জের বেতিলা জমিদারবাড়িতে এরই মধ্যে বিজ্ঞাপনটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এতে মডেল হিসেবে আরো ছিলেন সুহৃদ জাহাঙ্গীর, গোলাম মাওলা, নূসরাত লিয়াসহ অনেকে।

এ বিষয়ে নির্মাতা তারিকুল ইসলাম বলেন, এর আগেও একই প্রোডাক্টের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন শবনম আপা ও এলিন। আগের বিজ্ঞাপনটি দর্শকসমাদৃত হয়েছিল। তাই কোম্পানির প্রচারের স্বার্থে আবার আমাকে নতুন একটি বিজ্ঞাপন নির্মাণের কথা বলায় তাদের দুজনকে নিয়েই নতুন গল্পে বিজ্ঞাপনটি নির্মাণ করেছি।

শবনম পারভীন বলেন, এই নিয়ে তারিকুল ইসলামের নির্দেশনায় দ্বিতীয়বার বিজ্ঞাপনে আমার কাজ করা। তারিক বেশ গুছিয়ে পরিকল্পনা করেই কাজ করে। আমার বিশ^াস আগের বিজ্ঞাপনটির মতো এই বিজ্ঞাপনটিও বেশ সাড়া ফেলবে।

এলিন বলেন, ধন্যবাদ তারিক ভাইকে আমাকে আবার বিজ্ঞাপনে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। নতুন বিজ্ঞাপনটির গল্প ভাবনাটা আমার কাছে ভালো লেগেছে। নির্মাতা তারিকুল ইসলাম জানান, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব কটি চ্যানেলে প্রচারে আসবে।

 

"