‘সুবর্ণ তিথী’তে ফারিয়া-ফারিন

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন শবনম ফারিয়া ও তাসনিয়া ফারিন। জহির করিমের রচনায়, অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্রের যৌথ নির্মাণে ‘সুবর্ণ তিথী’ নাটকের দৃশ্য দেখা যাবে তাদের। এই নাটকে বিশেষ দুই চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও তানভীর।

সুবর্ণ তিথি নাটকে অভিনয় প্রসঙ্গে ফারিন বলেন, এই নাটকে আমি আমার প্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছি। অনেক ভালো লেগেছে তার সঙ্গে অভিনয় করে। তিনি অনেক বেশি কো-অপারেটিভ। আর নাটকের গল্পটিও চমৎকার। আশা করি, দর্শক ভালো একটি কাজ দেখতে পাবেন। নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে শবনম ফারিয়া এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী। নিয়মিত টিভি নাটক, টেলিফিল্মসহ চলচ্চিত্রে অভিনয় করে হয়েছেন প্রশংসিত। অন্যদিকে অভিনেত্রী ফারিন এরই মধ্যে তার অভিনয়গুণে দর্শক মুগ্ধতা অর্জন করেছেন। বৈশাখে তার প্রায় ছয় থেকে সাতটি নাটক বিভিন্ন চ্যানেল ও অনলাইনে প্রচার হয়েছে।

তার অভিনীত ‘ফার্স্ট ইয়ার ডেম কেয়ার-টু’; ‘দৌড়া বাজান’; ‘টাপুর-টুপুর’; ‘পুলিশ একজন মানুষ’; ‘চারকাহন’; ‘ফেয়ার ইন লাভ’; ‘সরি স্যার’ দর্শক প্রশংসিত হয়েছে। এদিকে আরফান নিশোর সঙ্গে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটক দিয়ে ফারিন ব্যাপকভাবে আলোচনায় আসেন। ইরফান সাজ্জাদের সঙ্গে অভিনয় করেছেন ‘নেট লাভ’। বর্তমানে ব্যস্ত রয়েছেন ঈদের নাটকের শুটিংয়ে।

 

"