বিনোদন প্রতিবেদক

  ১৮ এপ্রিল, ২০১৯

নিরবের সঙ্গে মুম্বাইয়ের মডেল

চার বছর ধরে ভাসাবি ফ্যাশনের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন চিত্রনায়ক নিরব। বিভিন্ন উৎসবে ভাসাবির পোশাকের মডেল হিসেবে তাকে দেখা গেছে। তারই ধারাবাহিকতায় ঈদ সামনে রেখে ফ্যাশন হাউস ভাসাবি বাজারে আনছে নতুন পোশাক। ঈদ কালেকশনের শুটে নিরবের সঙ্গে অংশ নিয়েছেন মুম্বাইয়ের তিনজন পরিচিত মডেল পূজা নারাং, মাইরা সারিন, তামিল নায়িকা অ্যাঞ্জেলা কিসলিঞ্জি। এই ফটোশুটের ছবি তুলছেন মুম্বাইয়ের রোহান।

এ বিষয়ে নিরব বলেন, ভাসাবির পোশাক অনেক বেশি এক্সক্লুসিভ। ব্রাইডালের জন্য বাংলাদেশে ভাসাবির চেয়ে বড় কোনো ফ্যাশন হাউস আছে বলে মনে হয় না। এখানকার পোশাক তুলনামূলক হলেও দেশে আর কোথাও এমন এক্সক্লুসিভ পোশাক পাওয়া যায় না।

ভাসাবি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা বলেন, ভাসাবি সব সময়ই ক্রেতাদের জন্য বিশেষ আয়োজনের দিকে খেয়াল রাখে। উৎসব কিংবা ব্রাইডালকে কেন্দ্র করে ভাসাবি সব সময় এক্সক্লুসিভ আনে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান বলেন, ‘নিরবের সঙ্গে মুম্বাইয়ের তিন মডেলের অংশগ্রহণে আগামী ঈদে ভাসাবির পোশাক ক্রেতাদের কাছে আরো ভিন্নমাত্রা যোগ করবে বিশ্বাস করি। শুধু পোশাক নয়, জুয়েলারির ফটোশুটও হচ্ছে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close