প্রচার শুরু সুবর্ণা-নীলার ‘লুকোচুরি লুকোচুরি গল্প’

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

গত মঙ্গলবার রাত ৯টা ৩০ মিনিট থেকে বাংলাদেশ টেলিভিশনে প্রচার শুরু হয়েছে বদরুল আনাম সৌদ রচিত ও নির্দেশিত দীর্ঘ ধারাবাহিক ‘লুকোচুরি লুকোচুরি গল্প’। এ নাটকে আবার সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন এ প্রজন্মের অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। বদরুল আনাম সৌদ জানান, প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার একই সময়ে বিটিভিতে নাটকটি নিয়মিত প্রচার হবে। এ নাটকে সুবর্ণা মুস্তাফার মেয়ের চরিত্রে অভিনয় করছেন নীলাঞ্জনা নীলা। নীলার বাবার চরিত্রে অভিনয় করছেন আজাদ আবুল কালাম।

নাটককে অভিনয় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘যেহেতু অভিনয়ই আমার মূল পেশা; তাই ভালো গল্প, ভালো চরিত্র পেলে অবশ্যই আমি অভিনয় করার চেষ্টা করব এবং সেটা রুটিন করেই করব। আমার অন্যান্য ব্যস্ততার মধ্য দিয়ে সৌদের এ নাটকে আমি রুটিন করেই অভিনয় করছি। এ ধারাবাহিকটির গল্প হালকা মেজাজের। দর্শককে বিনোদন দিতেই সব নাটক নির্মিত হয়। সৌদের এ নাটক দর্শককে বিনোদিত করতেই নির্মিত হয়েছে। নীলা ভালো অভিনয় করার চেষ্টা করছে। তার এই চেষ্টাটা অব্যাহত রাখুকÑ এটাই আমি চাই।’ সৌদের নির্দেশনায় সুবর্ণা মুস্তাফার সঙ্গে নীলা প্রথম অভিনয় করেছিলেন ‘গহীন বালুচর’ সিনেমায়।

নাটকটি নিয়ে রচয়িতা ও নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, ‘আমার রচিত ও নির্মিত এ ধারাবাহিক নিয়ে আমি আশাবাদী। আমার কেন যেন মনে হয় দর্শক নাটকটি দেখে বেশ আনন্দিত হবে। দর্শক আরাম নিয়ে নাটকটি উপভোগ করবে। দর্শকের ভালো লাগার কথা ভেবেই নাটকটি নির্মাণ করছি। ধন্যবাদ এই নাটকে যারা অভিনয় করছেন তাদের প্রত্যেককে।’ এদিকে একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা আপাতত আমেরিকাতে আছেন। আগামী ২২ এপ্রিল তিনি দেশে ফিরবেন। এদিকে নীলা এরই মধ্যে শেষ করেছেন সম্রাটের নির্দেশনায় ‘কিউপিড’ নাটকের কাজ। এতে তার সহশিল্পী হিসেবে আছেন শতাব্দী ওয়াদুদ ও তানভীর।

 

"