প্রথমবার একসঙ্গে...

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

নাট্যাঙ্গনের তিন তুখোড় অভিনয়শিল্পী শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ ও রোজী সেলিম। তিনজন এবারই প্রথম একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘টুয়েন্টি ফোর আউয়ার্স’। নাটকটি যৌথভাবে নির্মাণ করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা অমিতাভ আহমেদ রানা জানান, নাটকে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সেলিম ও রোজী। কিন্তু সেলিমের বান্ধবী তানিয়াকে কেন্দ্র করে সন্দেহের কারণে একসময় সেলিম ও রোজীর মধ্যে ডিভোর্স হয়ে যায়। সেলিম ও রোজীর মেয়ে ফারিন ঘটনাচক্রে একসময় কিডন্যাপড হয়। তালহা নামের একটি ছেলে ফারিনকে কিডন্যাপ করে। ঘটনা রোজী সেলিমকে জানায় এবং তালহার নির্দেশ অনুযায়ী সেলিম ও রোজী বিভিন্ন স্থানে ফারিনকে খুঁজে ফিরে। এগিয়ে যায় গল্প।’

নাটকটিতে অভিনয় প্রসঙ্গ শহীদুজ্জামান সেলিম বলেন, ‘এই নাটকের গল্পটা বেশ ভালো। বেশ রহস্যময় গল্প। যে কারণে কাজটি করে বেশ মজা পেয়েছি। আশা করি দর্শকেরও ভালো লাগবে।’ নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন তাসনিয়া ফারিন ও নবাগত তালহা। উল্লেখ্য, ‘টুয়েন্টি ফোর আউয়ার্স’ নাটকটি রচনা করেছেন জহির করিম।

নির্মাতা অমিতাভ আহমেদ রানা জানান, শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। এদিকে শহীদুজ্জামান সেলিম অভিনীত নতুন ধারাবাহিক নাটক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ এরই মধ্যে এনটিভিতে প্রচার শুরু হয়েছে। সাম্প্রতিক সময়ে রোজী সেলিম অভিনীত সাড়া জাগানো মঞ্চ নাটক হচ্ছে ‘পঞ্চনারী আখ্যান’। নাটকটি রচনা করেছেন হারুণ অর রশীদ এবং নির্দেশনায় দিচ্ছেন শহীদুজ্জামান সেলিম। এদিকে রোজী সেলিম অভিনীত সম্প্রতি ধারাবাহিক নাটকগুলো হচ্ছে ‘রাজার সমুদ্র দেখা’, ‘পার্টনারশিপ’, ‘বিড়ম্বনা’ ইত্যাদি। তিনি সর্বশেষ গৌতম ঘোষের ‘শঙ্খচিল’ সিনেমায় অভিনয় করেছেন। গত ঈদে তানিয়া আহমেদ নিজেই নির্মাণ করেছিলেন ‘বাবার জুতা’ নামক একটি নাটক। এ নাটকে তার নির্দেশনায় অভিনয় করেছিলেন শহীদুজ্জামান সেলিম। নাটকটি দর্শকমহলে বেশ সাড়া ফেলে। এরই মধ্যে নাটকটি ইউটিউবে ২১ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

 

"