ক্ষুব্ধ হলেন দীপিকা!

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং-দীপিকা পাড়–কোন। গত বছরই বিয়ে হয়েছে তাদের। পাপারাৎজিদের কারণে চরম বিরক্ত এই জুটি। এ ছাড়া বিয়ের আগে-পরে এ পর্যন্ত একাধিকবার অস্বস্তিকর নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাদের। সম্প্রতি এমনই এক প্রশ্নের মুখোমুখি হয়ে দারুণ ক্ষুব্ধ হলেন দীপিকা।

একটি অনুষ্ঠানে দীপিকার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকরা। তাকে জিজ্ঞেস করা হয় মা হওয়া নিয়ে কী ভাবছেন তিনি। এতেই রেগে যান দীপিকা। তার সোজাসাপ্টা উত্তর, যেদিন আপনারা এই প্রশ্ন করা বন্ধ করবেন; সেদিনই পরিবর্তন আসবে। যখন এটা হওয়ার, তখন হবে। নিশ্চয়ই সময়মতো মা হব। একজন দম্পতি বা মহিলার ওপর এ বিষয়টা জোর করে চাপিয়ে দেওয়া ঠিক নয়।

একই প্রসঙ্গ রণবীর সিং এড়িয়ে গেলেও মুখের ওপরই জবাব দেন দীপিকা; যা দেখে একেবারে চুপ হয়ে যান সাংবাদিকরা। প্রসঙ্গত, আপাতত ক্যারিয়ারেই মন দিয়েছেন এ তারকা দম্পতি। রণবীর সিংয়ের হাতে রয়েছে ‘৮৩’, ‘তখত’-এর মতো সিনেমা। অন্যদিকে দীপিকা কাজ করছেন ‘ছাপাক’ সিনেমায়। মেঘনা গুলজারের পরিচালনায় এ সিনেমায় ভারতে অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প ওঠে আসবে। ছবিতে লক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন দীপিকা।

"