বিনোদন প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০১৯

এলএলসির শুভেচ্ছাদূত আঁখি

আরব আমিরাতের ফ্যাভোলা স্টার গ্রুপের নতুন প্রতিষ্ঠান ফ্যাভোলা স্টার রেস্টুরেন্ট এলএলসির শুভেচ্ছদূত হলেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। প্রতিষ্ঠানটির সঙ্গে নিজের সম্পৃক্ততার

কথা জানালেন এ শিল্পী।

আঁখি আলমগীর বলেন, ‘যেহেতু প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হয়েছি, এবার দুবাই প্রবাসীদের সঙ্গে যোগাযোগ ও আসা-যাওয়া বাড়বে।’ প্রবাসীদের ফ্যাভোলা স্টারের নতুন এ প্রতিষ্ঠানে আমন্ত্রণও জানান তিনি।

ফ্যাভোলা স্টারের ব্যবস্থাপনা পরিচালক রাসেল মাহমুদ ও কোম্পানির চেয়ারম্যান সাকিব কামার নতুন এই প্রতিষ্ঠান সম্পর্কে বলেন, ‘দুবাইয়ের মতো ব্যস্ত নগরীতে সব দেশের, সব শ্রেণি-পেশার মানুষের কথা চিন্তা করে প্রতিষ্ঠানটি চালু করা হয়েছে। বিদেশের মাটিতে যত বেশি দেশীয় প্রতিষ্ঠান গড়ে উঠবে, দেশের অর্থনীতিও তত বেশি সমৃদ্ধ হবে। ব্যবসায়িক উন্নতি হলে একই সঙ্গে বাংলাদেশের ভাবমূর্তিও উজ্জ্বল হবে পরবাসে।’ এর আগে দেরা দুবাইয়ের আল মুতিনা রোডে ১১ এপ্রিল রাতে ফ্যাভোলা স্টার রেস্টুরেন্ট এলএলসির উদ্বোধন করেন বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের কনসাল জেনারেল মো. ইকবাল হোসাইন খান। এ সময় বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা শিকদার। পরে সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর আঁখি আলমগীর। এ সময় তিনি ‘বন্ধু আমার রসিয়া, খাটের ওপর বসিয়া, একখানা গান বানাইছে’, মধু হৈই হৈই বিষ খাওয়াইলা, ভালো আছি ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখোসহ কয়েকটি জনপ্রিয় গান পরিবেশন করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close