পূজার দোতারায় সিয়াম-ঐশী

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

কণ্ঠের সুর-ছন্দের দোলায় এ সময়ের তরুণদের কাছে একজন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী হয়ে উঠেছেন বাঁধন সরকার পূজা। তার গানের মাঝে খুঁজে পাওয়া যায় তারুণ্যের উন্মাদনা। ক্লাসিক্যাল, আধুনিক, রবীন্দ্র, নজরুলসংগীতসহ সব ধরনের গানের ওপরই রয়েছে তার পারদর্শিতা। এই বৈশাখে পূজা তার ভক্তদের জন্য নিয়ে আসছেন নতুন গান ‘দোতারা’। আর তার গানে আছেন হালের ক্রেজ চিত্রনায়ক সিয়াম আহমেদ। না, সিয়াম গানে কণ্ঠ দেননি। পূজার এই নতুন গানের ভিডিওতে নেচেছেন তিনি। তার সঙ্গে সঙ্গী হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। আর এই গানের মাধ্যমেই ঐশী প্রথমবারের মতো ক্যামেরার সামনে অভিনয় করলেন। উৎসব আয়োজনের রঙ মিশিয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন তামিম রহমান অংশু।

শ্রাবণ সাব্বিরের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বিবেক মজুমদার। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

নতুন গান ?‘দোতারা’ নিয়ে উচ্ছ্বাসিত পূজা জানালেন, ভিন্নধর্মী কথা ও সুরের একটি গান ‘দোতারা’। সচরাচর এই ধরনের গান গাওয়া হয় না। কণ্ঠ দিয়ে ভালো লেগেছে। গানটির ভিডিও নির্মিত হয়েছে দারুণ একটি গল্পে। খুব ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, শ্রোতাদেরও ভালো লাগবে গানটি।

বিভিন্ন উৎসব-পার্বণে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করে একাধিক গান-ভিডিও। বাঙালির অন্যতম সাংস্কৃতিক ঐতিহ্য বাংলা নববর্ষ উপলক্ষেও প্রতিষ্ঠানটি প্রকাশ করছে বেশ কিছু গান-ভিডিও। এরই ধারাবাহিকতায় আগামিকাল তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘দোতারা’ গানটির ভিডিও।

 

"