বিনোদন ডেস্ক

  ১০ এপ্রিল, ২০১৯

গুঞ্জন থাকা উচিত আলিয়া

আমি কোনো সমালোচনা শুনিনি। বরং অনেক উচ্ছ্বাস দেখতে পেয়েছি। আমি মনে করি, গুঞ্জনও উচ্ছ্বাসের আরেক রূপ, তাহলে এখানে গুঞ্জন থাকবে না কেন? গুঞ্জন থাকা উচিত বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় অভিনয় করবেন আলিয়া। এমন খবরে সালমান ও আলিয়া জুটি নিয়ে দর্শকরা বয়সের ব্যবধান নিয়ে প্রশ্ন তুলেছেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে তারা অনেকে বিদ্রƒপও করেন। দর্শকদের এমন মিশ্র প্রতিক্রিয়ায় জবাবে ভারতীয় সংবাদ মাধ্যমে এমন মন্তব্য করেন আলিয়া। তিনি আরো বলেন, সালমানের সঙ্গে অভিনয়ে আমার কোনো অসুবিধা নেই। আমার ধারণা, সালমান ও বানসালি স্যারেরও এ নিয়ে কোনো অসুবিধা নেই। নির্মাতা আমাদের একটি ভালো সিনেমা দিয়েছেন। তিনি এমন একজন যাকে আমরা সবাই পছন্দ করি। আমার মতে, তার চিন্তাধারার ওপর আমাদের বিশ্বাস রাখা উচিত।

যদিও আলিয়া ভাট ও সালমান একসঙ্গে অভিনয় করছেন তিনি বা তাদের জুটি হিসেবে দেখা যাবে কিনা তা এখনো স্পষ্ট করেননি নির্মাতা। এদিকে দীর্ঘ দুই দশক পর আবারও সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করছেন সালমান খান। প্রথমে শোনা যায়, সিনেমাটির নাম দিল দে দিয়া ইনশাআল্লাহ, পেয়ার হো গায়া ইনশাআল্লাহ রাখার পরিকল্পনা করছেন নির্মাতা। তবে শেষ পর্যন্ত সিনেমাটির নাম ইনশাআল্লাহ নির্ধারণ করেছেন তারা। সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আলিয়ার এটি প্রথম সিনেমা। এর আগে এ নির্মাতার ব্ল্যাক সিনেমার একটি চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন আলিয়া কিন্তু শেষ পর্যন্ত বাদ পড়েন তিনি। বর্তমানে দাবাং-থ্রি সিনেমার শুটিং করছেন সালমান খান। এছাড়া চলতি বছর ঈদুল ফিতরে তার ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে কয়েক দিন আগে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের গলি বয় সিনেমাটি। তার পরবর্তী সিনেমা কলঙ্ক। এছাড়া ব্রহ্মাস্ত্র, সড়ক-টু সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close