বৈশাখে অপূর্ব-মেহজাবিনের ‘প্রমিজ’

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

পহেলা বৈশাখে প্রচারের জন্য মাকসুদুর রহমান বিশাল জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবিনকে নিয়ে নির্মাণ করলেন নাটক ‘প্রমিজ’। তানিন রহমানের রচনায় গেল ৬, ৭ ও ৮ এপ্রিল টানা তিন দিনে বিশাল অপূর্ব ও মেহজাবিনকে নিয়ে প্রমিজ নাটকটি নির্মাণ করেছেন।

বিশাল জানান, তার আগের নাটকগুলোর চেয়ে এই নাটকের গল্প এবং নির্মাণশৈলী দর্শককে ভীষণ মুগ্ধ করবে। এই নাটকের গল্প, নির্মাণশৈলী এবং শিল্পীদের অভিনয় নিয়ে দারুণ আশাবাদী নির্মাতা বিশাল। প্রমিজ নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, এর আগে বিশালের নির্দেশনায় আমি তিনটি নাটক-টেলিফিল্মে অভিনয় করেছিলাম। তার নির্দেশনায় এই নিয়ে আমার চতুর্থবার কাজ করা। তবে তার আগের কাজগুলোর চেয়ে প্রমিজ নাটকের স্ক্রিপ্ট অনেক ভালো। আর আগের চেয়ে বিশাল নির্মাণে অনেক বেশি সিরিয়াসও ছিলেন। যে কারণে তার এবারের কাজটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। আমার বিশ^াস এবারের বৈশাখে বিশালের কাজটি দর্শকের মধ্যে সাড়া ফেলবে। মেহজাবিন চৌধুরী বলেন, এই নাটকে আমি একজন নায়িকার চরিত্রে অভিনয় করেছি। এই ধরনের চরিত্রে এবারই প্রথম আমার কাজ করা। গল্পটা বেশ মিষ্টি, রোমান্টিক একটি গল্প। যে কারোরই গল্পটা ভালো লাগবে। বিশাল ভাই যতœ নিয়ে নাটকটি নির্মাণ করার চেষ্টা করেছেন। আর বরাবরের মতোই অপূর্ব ভাইয়া এই নাটকেও অভিনয় করার ক্ষেত্রে আমাকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। যে কারণে এ নাটকটি সব মিলিয়ে খুব ভালো একটি কাজে পরিণত হয়েছে। তাই আমি আশাবাদী প্রমিজ নাটকটি নিয়ে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

নির্মাতা বিশাল বলেন, অনেক দিন পর নাটকের মধ্যদিয়ে কোনো গল্প বলতে গিয়ে অপূর্ব ভাইয়া এবং মেহজাবিন আপুর অভিনয় দেখেই আমার চোখ ভিজে গেল। নাট্যকারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। জানা যায়, পহেলা বৈশাখে নাটকটি এসএস মিউজিক ক্লাব ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

 

"