সংখ্যায় নয় মানে বিশ্বাসী সৌমি

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী সেমন্তী সৌমি। এরই মধ্যে নতুন ছবি ‘বয়ফ্রেন্ড’ এর কাজ শেষ করেছেন। তার বিপরীতে রয়েছেন তাসকিন রহমান। শিগগিরই ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে চলচ্চিত্র নির্মাতা সাফিউদ্দিন সাফির ‘সিনেম্যাটিক’ ওয়েব সিরিজে অভিনয় করছেন সৌমি।

২০১২ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার সেরা ১০ জনের একজন ছিলেন সৌমি। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে তার প্রথম কাজ। ‘আগুন পোকা’, ‘প্রহর’, ‘রাফ ম্যান’, ‘দ্য মাস্টারপিস’, ‘গৃহবধূ’সহ বেশকিছু নাটকে অভিনয় করেন।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সেমন্তী সৌমি বলেন, আমি ভালো গল্পের চলচ্চিত্র, ওয়েব সিরিজ ও নাটকে কাজ করতে চাই। সংখ্যায় নয় আমি মানে বিশ্বাসী। চেষ্টা করছি গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করে নিজেকে আরো সমৃদ্ধ করার।

তিনি আরো বলেন, ‘সিনেম্যাটিক’ ওয়েব সিরিজে আমি সাফি উদ্দিন সাফি ভাইয়ের মতো গুণী নির্মাতার সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। এছাড়া আমার মুক্তি প্রতীক্ষিত ‘বয়ফ্রেন্ড’ ছবিতেও পরিচালক ছিলেন উত্তম আকাশ। তিনি অনেক ভালো একজন নির্মাতা। তাদের কাছে থেকে অনেক কিছু শেখার সুযোগ হয়েছে। দর্শকদের সামনে আরো ভালো কাজ উপহার দিতে পারব আশা করছি।

 

"