পরিচালনায় আগ্রহী হিমু, তবে...

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আজ থেকে পাঁচ বছর আগে হোমায়রা হিমু ‘ভালোবাসি অথবা বাসি ভালো’ নামের একটি টেলিফিল্ম প্রযোজনা করেছিলেন। এরপর মন দিয়েছেন অভিনয়ে। তবে এখন আর প্রযোজনায় কোনো আগ্রহ নেই তার। তার আগ্রহ নির্মাণে। নাটক অথবা টেলিফিল্ম নির্মাণে ভীষণ আগ্রহী তিনি।

এ বিষয়ে হোমায়রা হিমু বলেন, ‘দীর্ঘদিন যাবৎ অভিনয় করছি আমি। এখানে কাজ করতে এসে সহশিল্পী, পরিচালকসহ সবারই দারুণ সহযোগিতা পেয়ে আসছি আমি। অনেক কষ্টে, অনেক চেষ্টায় আমি একটি অবস্থানে আসতে পেরেছি। এ জন্য আমি কৃতজ্ঞ দর্শকের কাছে যারা নিয়মিত আমার নাটক টেলিফিল্ম আগ্রহ নিয়ে দেখেন। কিন্তু এ পর্যায়ে এসে নাটক টেলিফিল্ম নির্মাণে নিজের মধ্যেই বেশ আগ্রহবোধ করছি। তবে সেটা কোনো রকমভাবে শুরু করতে চাই না। যথাযথ প্রযোজক পেলেই তা করব আমি। যদি তা এ মুহূর্তে পাই, তবে এখনই পরিচালনায় আসতে চাই। মূলকথা ভালো গল্প, ভালো বাজেট নিয়েই নাটক টেলিফিল্ম নির্মাণে আসতে চাই। কারণ আমি যে কাজটি করব তা যেন দর্শকের হৃদয়ে গেঁথে থাকে।

এদিকে হোমায়রা হিমু নিয়মিত ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, ‘লাকি থার্টিন’, জাহাঙ্গীর আলম সুমনের ‘ডিবি’ এবং সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’ ধারাবাহিকে অভিনয় করছেন। আগামী ২৯ ও ৩০ মার্চ হিমু কামরুজ্জামানের নির্দেশনায় একটি খন্ড নাটকে অভিনয় করবেন বলে জানান। বর্তমানে তিনি ইউটিউবে প্রচার চলতি রিয়েলিটি শো ‘বিডি সিঙ্গার অব দি নেশন’-এর পরিচালক হিসেবে কাজ করছেন।

 

"