বিনোদন প্রতিবেদক

  ১৮ মার্চ, ২০১৯

২০ মার্চ ‘পুতুল বিয়ে’

শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল বিয়ে করতে যাচ্ছেন। এরই মধ্যে পুতুল তার আত্মীয়স্বজনদের দাওয়াত দেওয়াও শুরু করে দিয়েছেন। দাওয়াতপত্রে লেখা আছে, এমন ‘ছোট্ট পুতুল বড় হলো, পুতুল বিয়ের সময় হলো, এ আমাদের পুতুল...পুতুল বিয়েতে নিমন্ত্রণ।’ আজ ১৮ মার্চ ঘরোয়াভাবে তার বিয়ের আকদ অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন পুতুল। অবশ্য এর আগে গেল ১৪ মার্চ রাতে রাজধানীর ধানমন্ডিতে পুতুলের বাসায় তার হবু বর ইসলাম নূরুল ও পুতুলের মধ্যে বাগদান সম্পন্ন হয়।

পুতুল জানান, তার হবু বর ইসলাম নূরুলের গ্রামের বাড়ি সিলেটের রায়গঞ্জে। তিনি দেশের বাইরে একটি সরকারি প্রতিষ্ঠানে চাকরির করার পাশাপাশি তার ওয়েডিং ব্যবসাও রয়েছে। পারিবারিকভাবেই পুতুল ও ইসলাম নূরুলের বিয়ে হতে যাচ্ছে। নিজের বিয়ে প্রসঙ্গে পুতুল বলেন, ‘অতিসাধারণের প্রতিই আমার সব সময় অনুরাগ। ইসলাম নূরুল অতিসাধারণ একজন মানুষ। অল্প সময়ে যতটুকু তাকে জেনেছি, চিনেছি তাতে আমার মনে হয়েছে, তিনি খুব ভালো মনের একজন মানুষ। অতিসাধারণ জীবনযাপনে অভ্যস্ত তিনি। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি, এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের, ভালো লাগার। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যেন আমরা সুখী হতে পারি, আল্লাহর রহমতে যেন আমরা ভালো থাকতে পারি।’

আগামী ২০ মার্চ পুতুলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সেখানে শুধু আমন্ত্রিত অতিথিরাই উপস্থিত থাকতে পারবেন বলে জানান পুতুল। এদিকে বিয়ের আনুষ্ঠানিকতার দিন অর্থাৎ ২০ মার্চ রাতে পুতুলের নতুন গান ‘সময়ের কাছে মিনতি’ তার ইউটিউব চ্যানেল ‘পুতুল গান’-এ প্রকাশ করবেন। গানটির কথা ও সুর সংগীত করেছেন পুতুল নিজেই। এটি তার পঞ্চম একক অ্যালবাম। এবারের গানটির কম্পোজিশন ১১ মিনিটের। গান ও কবিতার সমন্বয়েই পুতুল এবারের গানটি করেছেন। গেল বইমেলাতে পুতুলের দ্বিতীয় উপন্যাস ‘জোছনা রাতে বনে যেভাবে আমাদের যাওয়া হয়ে উঠে না’ প্রকাশিত হয়। তার প্রথম উপন্যাস ছিল ‘একটি মনস্তাত্ত্বিক আত্মহনন’। এর আগে তার দুটি কবিতার বই প্রকাশিত হয়। একটি ‘পুতুল কাব্য উপক্রমনিকা’ এবং অন্যটি ‘পুতুল কাব্য দ্বিতীয় অধ্যায়’।

উল্লেখ্য, শামসুল হক ও মোহসেনা হক দম্পতির চার কন্যা ও দুই পুত্রের মধ্যে পুতুল সবার ছোট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close