‘ল্যায়লা’র প্রকাশনা অনুষ্ঠিত

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

গত ১৪ মার্চ বিকেলে ‘ধ্রুব মিউজিক স্টেশন’-এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীরের নতুন একক গান ‘ল্যায়লা’। গানের কথা হচ্ছে, ‘দুষ্টু আমি মিষ্টি আমি দোষ দিওনা প্লিজ...ও ল্যায়লা আমি ল্যায়লা’। গানটি ইউটিউবে প্রকাশের পর থেকেই আঁখি আলমগীর তার গায়কির জন্য এবং মিউজিক ভিডিওতে অসাধারণ পারফরম্যান্সের জন্য প্রশংসিত হচ্ছেন। গানটি ইউটিউবে প্রকাশ উপলক্ষে গত ১৪ মার্চ সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের অফিসে এক প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। এদিন আঁখি আলমগীরকে তার নতুন গানের জন্য শুভেচ্ছা ও আশীর্বাদ জানাতে উপস্থিত হয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী তপন চৌধুরী, জুয়েল মোরশেদ, হৈমন্তী, সালমা, ইমরান, স্বপ্নীল সজীব, পূজা, কোনাল, আতিয়া আনিসা, প্রমি, উপস্থাপক-অভিনেত্রী-গীতিকার অধরা জাহানসহ আরো অনেকে।

গানটি লিখেছেন প্রসেনজিৎ মুখার্জি, সুর সংগীত করেছেন অমøান। টিভি ওয়ালার ব্যানারে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাহুল ঘোষ। আঁখি আলমগীরকে শুভেচ্ছা ও আশীর্বাদ জানাতে এসে তপন চৌধুরী বলেন, আঁখি নিঃসন্দেহে অনেক ভালো গায়। ছোটবেলা থেকেই তাকে আমি জানি, চিনি। অনেক সংগ্রাম করেই আঁখি সংগীতে নিজের একটি ভালো অবস্থান তৈরি করেছে। তার জন্য অবশ্যই আমার শুভ কামনা রইল। ভবিষ্যতে সে যেন আরো ভালো করতে পারে এ দোয়াও রইল। আর একটি কথা না বললেই নয়। খুব অল্প সময়ে বাংলাদেশের গানকে পৃষ্ঠপোষকতা করে যে হাল ধরেছেন ধ্রুব গুহ তা নিশ্চয়ই প্রশংসার দাবি রাখে। বর্তমানে যত ভালো ভালো গান প্রকাশিত হচ্ছে তার অধিকাংশই ধ্রুব মিউজিক স্টেশন থেকে হচ্ছে। তাই ধ্রুব গুহকে আমার আন্তরিক অভিনন্দন জানাই।

আঁখি আলমগীর বলেন, ‘আমাকে যারা মন থেকে ভালোবাসেন তারা সবাই এই অনুষ্ঠানে আমার পাশে থাকতে উপস্থিত হয়েছিলেন। এই গানের নেপথ্যে যার ভূমিকা সবচেয়ে বেশি ছিল তিনি জুয়েল মোরশেদ। তার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। আর অবশ্যই অনেক অনেক কৃতজ্ঞতা ধ্রুব দাদার প্রতি। কারণ তিনি আমার, আমাদের সবাইকে যেভাবে সহযোগিতার সর্বোচ্চটা দিয়ে পাশে থাকেন তাতে আমরা সত্যিই তার প্রতি ঋণী হয়েই রইলাম। ল্যায়লা গান আপনারা সবাই বেশি বেশি শুনবেন, দেশের গান বেশি বেশি শুনবেনÑ এটাই আমার প্রত্যাশা।’ ধ্রুব গুহ বলেন, ‘সবার দোয়া ভালোবাসায় ডিএমএস আজ দেশের একটি শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানে পৌঁছেছে। আপনাদের ভালোবাসা নিয়েই আরো এগিয়ে যেতে চাই।’ উল্লেখ্য, প্রকাশনা অনুষ্ঠানটির উপস্থাপনা

করেন ত্রয়ী।

 

"