২২ থেকে ৩৩ হলে ‘যদি একদিন’

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

এক সপ্তাহ পার করল মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি। গত ৮ মার্চ দেশের ২২ হলে মুক্তি পায় সিনেমাটি। আর দ্বিতীয় সপ্তাহে এসে হল সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৩-এ। তাহসান-শ্রাবন্তী জুটির এ মুভির প্রতি দর্শকদের আগ্রহ ও ভালোবাসার কারণেই তাদের অনুরোধ দ্বিতীয় সপ্তাহে হল বাড়ল সিনেমাটিরÑ এমনটাই জানিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

তিনি বলেন, ‘যেসব অঞ্চলে ছবিটি প্রথম সপ্তাহে মুক্তি দিতে পারিনি, তাদের অনুরোধ ও ভালোবাসার কারণে দ্বিতীয় সপ্তাহে হল বাড়ল ছবিটির। আরো বেশি হলে মুক্তি দিতে পারতাম, তবে আমরা চাই পর্যায়ক্রমে সিনেমাটি দেশের প্রতিটি হলে পৌঁছাতে।’

তিনি আরো বলেন, সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। এতে তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, রাইসা, রানী আহাদ, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, সুজাত শিমুল, আনন্দ খালেদসহ অনেকে। আগামী ২২ মার্চ কানাডা, ৩১ মার্চ অস্ট্রেলিয়া এবং এপ্রিলের প্রথম সপ্তাহে আমেরিকায় মুভিটি মুক্তি পাবে। এ ছাড়া প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আগামী মাসে ফ্রান্স ও আয়ারল্যান্ডেও এটির মুক্তির প্রক্রিয়া চলছে।

 

"