বিনোদন প্রতিবেদক

  ১৩ মার্চ, ২০১৯

ঢাকার মঞ্চে দুই বাংলার শিল্পীরা

দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে মেগা কনসার্ট। যুবসমাজকে সুস্থ সংস্কৃতিচর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক এ কনসার্ট অনুষ্ঠিত হবে আগামী ২২ মার্চ। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এদিন দর্শক-শ্রোতাদের গান শোনাবেন জেমস ও নগর বাউল, অনুপম রায়, মোনালী ঠাকুর, ব্যান্ডদল চিরকুট, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস এবং তাসনিম আনিকা। এমনটাই জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান অ্যাডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লিমিটেড।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বলেন, কনসার্টের মূল লক্ষ্য হচ্ছে যুবসমাজকে দেশীয় সুস্থ সংস্কৃতির দিকে ধাবিত করা। তারা যেন মাদকের দিকে না ঝুঁকে কিংবা মাদকাসক্ত না হয়। বলতে পারেন, এটা মাদকবিরোধী কনসার্টও। তবে এটি একটি বাণিজ্যিক কনসার্ট। টিকিটের বিনিময়ে এ আয়োজনে অংশ নিতে হবে।

তিনি আরো জানান, এদিন কনসার্টটি শুরু হবে সন্ধ্যা ৬টায়, চলবে রাত ১০ পর্যন্ত। যথাক্রমে মঞ্চে উঠবেন তাসনিম আনিকা, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস, চিরকুট, অনুপম রায়, মোনালী ঠাকুর এবং নগর বাউল ও জেমস। এ আয়োজনে উপস্থাপনায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও দর্শকপ্রিয় নায়িকা পূর্ণিমা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close