দুজনের প্রথম সিনেমা

প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

প্রথমবার একসঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এ কে আজাদ ও মিস বাংলাদেশখ্যাত সালওয়া। রাজু চৌধুরী পরিচালিত ‘রাজকন্যা’ সিনেমায় অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। আগামী ২০ মার্চ থেকে সিলেটের মনোরম লোকেশনে ‘রাজকন্যা’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। ‘রাজকন্যা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন আজাদ ও সালওয়া। এ সিনেমা দুজনেরই প্রথম সিনেমা। তাই দারুণ উচ্ছ্বসিত তারা।

আজাদ ২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’-এ চ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই সিনেমায় নিজেকে অভিষেকের অপেক্ষায় ছিলেন। অবশেষে প্রায় পাঁচ বছর পর সেই স্বপ্ন পূরণে এগিয়ে এলেন রাজু চৌধুরী। অন্যদিকে সিনেমায় কাজ করার স্বপ্ন বুকে নিয়ে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি রাজকন্যা সালওয়াকে।

নিজের জীবনের প্রথম সিনেমায় অভিনয় প্রসঙ্গে আজাদ বলেন, ‘রাজু ভাই একজন ব্যবসাসফল অভিজ্ঞ চলচ্চিত্র পরিচালক। প্রথম সিনেমাতেই তার নির্দেশনায় কাজ করতে যাচ্ছি, এটা আমার জন্য সত্যিই অনেক বড় পাওয়া। সঙ্গে সালওয়া আছে, সবকিছু মিলিয়ে আশা করছি খুব ভালো একটি সিনেমা হতে যাচ্ছে। আমি রাজকন্যায় ডুবে আছি এখন। আপাতত এর বাইরে অন্য কোনো ভাবনা নেই।’

সালওয়া বলেন, ‘ধন্যবাদ রাজু ভাইকে তিনি আমাকে অনেক বড় একটি সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। আমি ভীষণ উচ্ছ্বসিত এ কারণেই যে, নিজের প্রথম সিনেমার শুটিং হতে যাচ্ছে নিজের হোম টাউনে অর্থাৎ সিলেটে। কেন জানি মনে হচ্ছে শুরুটা যেহেতু সিলেটে হচ্ছে, তাই পুরো সিনেমাটিই অনেক ভালো হবে। সিনেমাতে চুক্তির পর থেকেই সবার কাছ থেকে আমি বেশ ভালো সাড়া পাচ্ছি।’

আজাদ অভিনীত প্রথম নাটক অরুণ চৌধুরীর ‘এই বাড়ি আমাদের’। সম্প্রতি তিনি ‘ফেরারি প্রেম’ শিরোনামের একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। রাইসুল রনী পরিচালনায় এ ছবিটিতে তার বিপরীতে অভিনয় করবেন রানী আহাদ। আর সালওয়া এর আগে তাহসানের ‘মন কারিগর’ গানে মডেল হিসেবে কাজ করেছেন।

 

"