বিনোদন প্রতিবেদক

  ১২ মার্চ, ২০১৯

শুভর নায়িকা ঐশী

‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রের জন্য ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশীকে চুক্তিবদ্ধ করানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন ও ঐশি নিজেই। এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এতে তার বিপরীতে থাকছেন আরেফিন শুভ। এর আগে সিনেমাটিতে অভিনয়ের জন্য আরিফিন শুভ ও তাসকিন রহমানকে চুক্তিবদ্ধ করানো হয়।

মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’, যা সম্পূর্ণরূপে দেশীয় পটভূমির ওপর ভিত্তি করে নির্মিত হবে। এ সিনেমার মাধ্যমে দর্শকরা পর্দায় দ্বিতীয়বারের মতো একটি দেশীয়, মৌলিক এবং রোমাঞ্চকর থ্রিলার গল্প উপভোগ করবেনÑ এমনটাই জানিয়েছেন সিনেমাটির গল্পকার সানী সানোয়ার।

তিনি দীর্ঘদিন ধরে পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেররিজম ইউনিটে কর্মরত। এর আগে একই ধাঁচের প্রথম সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পও লিখেছিলেন এ পুলিশ কর্মকর্তা; যা দর্শক মহলে দারুণ প্রশংসা কুড়ায়।

সানী সানোয়ার বলেন, সিনেমার গল্পের একটি অংশের সঙ্গে অপর একটি অংশের গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে কাস্ট করা হয়েছে। আমার বিশ্বাস, তিনি তার সর্বোচ্চ মেধা ও মননের মাধ্যমে দর্শক হৃদয় জয় করে নেবেন।

ঐশী বলেন, “ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’-এর মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে অনেক ধন্যবাদ আমাকে সিনেমাটিতে কাজ করার সুযোগ দেওয়ার জন্য।”

এদিকে, সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। চলতি মাসের তৃতীয় সপ্তাহ থেকে মিশন এক্সট্রিম সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। চলবে আগামী মাস পর্যন্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close