‘এবারে সাভারে’

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে চ্যানেল আইতে প্রচারের জন্য একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছোট কাকু সিরিজের বিশেষ টেলিছবি ‘এবারে সাভারে’। যথারীতি এটি নির্মাণ করেছেন চিরসবুজ অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। এরই মধ্যে রাজধানীর উত্তরাসহ একটি রিসোর্টে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে।

এবারের টেলিছবিতে অভিনয় করেছেন আফজাল হোসেন, শম্পা রেজা, রুবল লোদী, তানভীর হোসেন প্রবাল, এ কে আজাদ সেতু, দীপান্বিতা, শায়ান চৌধুরী, মুনিয়া, কেয়াসহ অনেকে। দীর্ঘদিন পর আফজাল হোসেনের নির্দেশনায় অভিনয় করেছেন শম্পা রেজা। শুটিং সময়টা তিনি দারুণ উপভোগ করেছেন।

শম্পা রেজা বলেন, ‘সত্যি বলতে কী আফজাল তো আমার দীর্ঘদিনের বন্ধু। ওর সঙ্গে সময় কাটাতে আমার সব সময়ই ভীষণ ভালো লাগে। দীর্ঘদিন পর আফজালের নির্দেশনায় কাজ করে ভীষণ ভালো লাগল। আমি খুব মজা পেয়েছি অনেকদিন পর আফজালের নির্দেশনায় কাজ করে। আফজালের নির্দেশনায় এবারে সাভারের পিকচারাইজেশনটা দারুণ হয়েছে। আফজাল তো খুঁটিনাটি সব বিষয়েই ভীষণ মনোযোগ রাখে। যে কারণে কাজও খুব ভালো হয়। এর আগেও আফজাল হোসেনের নির্দেশনায় নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন শায়ান চৌধুরী।’

শায়ান বলেন, ‘আমার অনেক বড় সৌভাগ্য যে, আফজাল আঙ্কেলের নির্দেশনায় কাজ করতে পারছি। কারণ তিনি এ দেশের জীবন্ত একজন কিংবদন্তি অভিনেতা, নির্মাতা। তার সঙ্গে সময় কাটানোটাই যেখানে অনেকের আরাধ্য বিষয়, সেখানে আমি তার নির্দেশনায় কাজ করতে পারছি, এটাই অনেক বড় বিষয়। প্রতিটি মুহূর্তেই আমি শ্রদ্ধাভাজন এই ব্যক্তির কাছ থেকে অনেক কিছুই শিখি। আমার চলার পথে তার নানা পরামর্শ পাথেয় হয়ে থাকবে।’

এদিকে শম্পা রেজা নিয়মিত দীপ্ত টিভির সিরিয়াল ‘ভালোবাসার আলো আঁধার’-এ অভিনয় করছেন। পাশাপাশি তিনি মাই টিভিতে ‘আমার গান’-এর নিয়মিত উপস্থাপনাও করছেন।

 

"