আবার ‘নতুন মুখের সন্ধানে’

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বেশ কয়েক দফা সময় পিছিয়ে আবার নতুনভাবে শুরু হতে যাচ্ছে চলচ্চিত্রের শিল্পী অন্বেষণের অনুষ্ঠান ‘নতুন মুখের সন্ধানে’। আগামী এপ্রিল মাস থেকে ‘নতুন মুখের সন্ধানে ২০১৯’ নামে এ প্রতিযোগিতা শুরু হওয়ার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, আমরা অনুষ্ঠানটি করার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছি। কিছুদিনের মধ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করতে যাচ্ছি। পরিচালক সমিতি থেকে জানানো হয়েছে, সারা দেশে প্রতিযোগিতাটি পরিচালনার জন্য এরই মধ্যে রাউন্ড দ্য ক্লক নামে একটি প্রতিষ্ঠানের সঙ্গে পরিচালক সমিতির চুক্তি হয়েছে। পাশাপাশি অনুষ্ঠানটির প্রচার সহযোগী হিসেবে আরটিভিও এর সঙ্গে যুক্ত হয়েছে।

জানা গেছে, জেলায় জেলায় আবেদনের ব্যবস্থা থাকলেও আটটি বিভাগীয় শহরে প্রাথমিক বাছাইপর্ব অনুষ্ঠিত হবে। সেখান থেকে ১০০ থেকে ১২০ জনকে নিয়ে ঢাকায় হবে চূড়ান্ত বাছাইপর্ব। পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এ ব্যাপারে জানান, ঢাকায় অনুষ্ঠিত বাছাই পর্বগুলো আরটিভিতে প্রচারিত হবে।

উল্লেখ্য, দেশের চলচ্চিত্রাঙ্গনের জনপ্রিয় শিল্পী মান্না, দিতি, মিশা সওদাগর, অমিত হাসান, আমিন খানসহ অনেকেই এই নতুন মুখের সন্ধানে প্রতিযোগিতার মাধ্যমে ওঠে এসেছেন।

 

"